Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

কুপিয়ে পা বিচ্ছিন্নের ঘটনায় প্রধান আসামিসহ গ্রেপ্তার ৭

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

জুলাই ১৬, ২০২১, ১২:২৫ পিএম


 কুপিয়ে পা বিচ্ছিন্নের ঘটনায় প্রধান আসামিসহ গ্রেপ্তার ৭

ময়মনসিংহের ভালুকার কাঠালি এলাকায় আর্টি কম্পোজিট লিঃ’র মালিক শিল্পপতি আব্দুর রাজ্জাকের দুই পা দা দিয়ে কুপিয়ে বিচ্ছিন্ন করা মামলার প্রধান আসামিসহ মোট ৭জনকে গ্রেপ্তার করা হয়েছে। 

র‌্যাব-১৪ এর একটি আভিযানিক দল বৃহস্পতিবার গঁফরগাওয়ের কান্দিপাড়া এবং ভালুকার কাঠালি ও পারুলদিয়া এলাকায় দিনভর অভিযান চালিয়ে জসিম উদ্দিন পাঠান (৫৫) ও তার সহযোগি রুহুল আমিন পাঠান (৪০), ইকবাল পাঠান (৩৮), মাসুম মোল্লাকে (৫০) গ্রেপ্তার করে। 

পরে গ্রেপ্তারকৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে জসিম পাঠানের বাড়ির পাশের পুকুর থেকে সহিংসতায় ব্যবহৃত দা-টি উদ্ধার করা হয়। এর আগে ঘটনার দিন বুধবার দুপুরে ভালুকা মডেল থানা পুলিশ ৩জনকে আটক করে আদালতে প্রেরণ করেন।

শুক্রবার (১৬ জুলাই) দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব- ১৪ এর অধিনায়ক লে. কর্নেল আবু নাঈম মো. তালাত এসব তথ্য জানান। তিনি বলেন, মুলত জমি নিয়ে বিরোধের জন্যই এই নৃশংস ঘটনা ঘটায় জসিম পাঠান ও তার সহযোগীরা।

গত বুধবার দুপুরে ভালুকার কাঠালি এলাকার আর্টি কম্পোজিট নামে একটি ডায়িং কারখানার মালিক আব্দুর রাজ্জাকের উপর হামলা চালিয়ে দা দিয়ে কুপিয়ে তার দু’পা কেটে বিচ্ছিন্ন করে ফেলে জসিম পাঠান ও তার সহযোগিরা। পরে ওই শিল্পপতিকে আশংকাজনক অবস্থায় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার দিনই ভালুকা থানায় একটি মামলা দায়ের করা হয়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম জানান, এ ঘটনায় মোট ৭জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত বাকিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

আমারসংবাদ/কেএস