Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

বিয়ের একদিন পরেই বিধবা হলেন নববধূ লামিয়া

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

জুলাই ১৮, ২০২১, ০৫:৪০ এএম


বিয়ের একদিন পরেই বিধবা হলেন নববধূ লামিয়া

বিয়ের একদিন পর শ্বশুর ও শাশুড়িকে বাসে তুলে দিয়ে অজ্ঞাত ট্রাকের চাপায় লাশ হয়ে ফিরলেন নাটোরের বাগাতিপাড়ার কাদিরাবাদ ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের ইংরেজি শিক্ষক শহীদুজ্জামান সুমন (৩৮)। এতে বিয়ের একদিন পরেই বিধবা হলেন নববধূ লামিয়া। 

শনিবার (১৭ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের বড়াইগ্রামের বনপাড়া বাইপাস মোড় এলাকায় তুহিন পরিবহন বাস কাউন্টারের সামনে দুর্ঘটনাটি ঘটে।

এসময় আহত হন নিহত সুমনের মামাশ্বশুর জাকির হোসেন। তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয় স্থানীয়রা।

নিহত শিক্ষক শহীদুজ্জামান সুমন বাগাতিপাড়া কাদিরাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের সহকারী (ইংরেজি) শিক্ষক ও পটুয়াখালী উত্তর বন কাজল গ্রামের মৃত আব্দুস সাত্তার মিয়ার ছেলে।

জাকির হোসেন জানান, শুক্রবার (১৬ জুলাই) রাতে বাগাতিপাড়া কাদিরাবাদ ক্যান্টনমেন্ট সংলগ্ন নিজ বাসায় তার ভাগ্নী লামিয়া জেবিন'র সাথে শিক্ষক সুমনের বিয়ে সম্পূর্ণ করেন।

বনপাড়া হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, শনিবার (১৭ জুলাই) রাতে মামাশ্বশুর জাকির হোসেনকে সাথে নিয়ে শ্বশুর-শাশুড়িকে বরিশালগামী তুহিন পরিবহন নামে একটি বাসে তুলে দিয়ে বাসার দিকে ফিরছিলেন তারা। কাউন্টার থেকে সড়কে ওঠে স্ত্রীর সাথে মোবাইল ফোনে কথা বলছিলেন সুমন। 

এসময় পেছন দিক থেকে আসা কুষ্টিয়াগামী অজ্ঞাত একটি ট্রাক তাদের দুজনকে ধাক্কা দিলে চাকায় চাপা পড়ে ঘটনাস্থলেই সুমনের মৃত্যু হয় এবং জাকির হোসেন আহত হন।

বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়। আর অজ্ঞাত ঘাতক ট্রাকটিকে চিহ্নিত করে আটকে কাজ শুরু করা হয়েছে।

আমারসংবাদ/এআই