Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

দেবিদ্বারে হিউম্যান অ্যাপেল অস্ট্রিলিয়া’র কোরবানির গোশত বিতরণ

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি

জুলাই ২২, ২০২১, ০৫:১৫ এএম


দেবিদ্বারে হিউম্যান অ্যাপেল অস্ট্রিলিয়া’র কোরবানির গোশত বিতরণ

কুমিল্লার দেবিদ্বারে হিউম্যান অ্যাপেল অস্ট্রিলিয়ার কোরবানির গোশত বিতরণ করা হয়েছে। বুধবার বিকালে খুরুইল-বুটিয়াকান্দি দরবার ও আজিজিয়া কমপ্লেক্স প্রায় ৩০০ অসহায় ও এতিম পরিবারের মাঝে কোরবানির গোশত বিতরণ করা হয়। 

বুধবার (২১ জুলাই) বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান ফিরোজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কোরবানির মাংস বিতরণ করেন।

খুরুইল-বুটিয়াকান্দি দরবার শরীফের পীর সাহেব ড.শাহ্ মুহাম্মদ এনামুল হক আল আজহারীর সভাপতিত্বে কোরবানির এ গোশত বিতরণ করা হয়। 

এসময় কমপ্লেক্সের পরিচালক মাও.মোহাম্মদ একরামুল হক, মাও. মোহাম্মদ এমদাদুল হকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

ড.শাহ্ মুহাম্মদ এনামুল হক আল আজহারী বলেন, মুসলমানদের দ্বিতীয় বৃহত্তর ধর্মীয় অনুষ্ঠান ঈদ-উল-আজহা। হিউম্যান অ্যাপেল অস্ট্রিলিয়া’র বাংলাদেশ শাখা কোরবানির ঈদেও থেমে নেই তাঁদের কার্যক্রম। 

গরিব মানুষের মুখে হাসি ফোটানোর জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তাঁরা। এরই ধারাবাহিকতায় খুরুইল-বুটিয়াকান্দি দরবার ও আজিজিয়া কমপ্লেক্স অত্র এলাকার প্রায় ৩০০ অস্বচ্ছল, অসহায় ও এতিম পরিবারের মাঝে দেড় কেজি করে কোরবানির গোশত বিতরণ করা হয়েছে।   

আমারসংবাদ/এআই