Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

কাল‌কি‌নি‌তে ছেলের মৃত্যু সইতে না পেরে মায়ের আত্মহত্যা

কাল‌কি‌নি‌ প্রতিনিধি

জুলাই ২৩, ২০২১, ০৭:৫০ এএম


কাল‌কি‌নি‌তে ছেলের মৃত্যু সইতে না পেরে মায়ের আত্মহত্যা

মাদারীপুরের কালকিনিতে কুকুরের কামড়ে নয়ন পাল (৩৪) নামে এক ওষুধ ফার্মেসি কর্মচারীর মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (২২ জুলাই) সকালে তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
 
নয়ন পাল পৌর এলাকার দক্ষিণ রাজদী গ্রামের মৃত্যু গৌতম পালের ছেলে। তিনি উপজেলা সদরের হাওলাদার ওষুধ ফার্মেসির কর্মচারী ছিলেন।

এদিকে, আদরের বড় ছেলের অকাল মৃত্যু সইতে না পেরে বৃহস্পতিবার দুপুরে নয়নের বৃদ্ধ মা আত্মহত্যার চেষ্টা চালান।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ১৭ দিন আগে সকালবেলা নয়ন পাল নিজ ঘর থেকে বাইরে বের হন। এসময় ঘরের সামনে একটি কুকুরকে দেখে তিনি তাড়া দেন। এতে কুকুরটি ক্ষিপ্ত হয়ে নয়নকে ৫-৬টি কামড় দেয়। এতে তিনি গুরুতর আহত হন। 

স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার কিছুটা উন্নতি হলে তাকে বাড়িতে নিয়ে আসা হয়।

পরে বুধবার সকালে তিনি পুনরায় অসুস্থ্ হয়ে পড়লে তাকে ঢাকার মহাখালীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

এ বিষয়ে নয়নের কর্মস্থল হাওলাদার ফার্মেসির পরিচালক ফারুক আলম খোকন বলেন, কুকুরের কামড়ে আহত হয়ে নয়ন বেশ কিছুদিন ধরে ভুগছিলেন। বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়েছে। 

এদিকে, সংসারের একমাত্র উপার্জনক্ষম ছেলে নয়ন পালের মৃত্যুর শোক সইতে না পেরে তার বৃদ্ধ মা মেঘনা পাল (৬০) বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালান। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা মেঘনা পালকে উদ্ধার করে প্রথমে কালকিনি হাসপাতালে ভর্তি করেন। 

কিন্তু সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। প‌রে সেখা‌ন কার করত্ববরত চি‌কিৎসক তা‌কে মৃত্যু ঘোষণা ক‌রেন।

নিহত নয়ন পালের প্রতিবেশী দিদার হোসেন বলেন, ছেলে নয়নের মৃত্যুর শোক সইতে না পেরে তার মা মেঘনা পাল আত্মহত্যা করেন। তাকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল, তার অবস্থা আশঙ্কাজন ছিল সেখা‌নের ডাক্তার তা‌কে মৃত্যু ঘোষণা ক‌রেন।

আমারসংবাদ/এআই