Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ওসমানীনগরে কিশোরীকে অপহরণ, আসামি গ্রেপ্তার

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি

আগস্ট ৪, ২০২১, ০২:০০ পিএম


ওসমানীনগরে কিশোরীকে অপহরণ, আসামি গ্রেপ্তার

সিলেটের ওসমানীনগরে এক কিশোরীকে (১৬) অপহরণের অভিযোগে দায়ের করা মামলায় দুই সন্তানের জনক আসামি জাকির মিয়া (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। 

বুধবার (৪ আগস্ট) সকালে অভিযান চালিয়ে গোয়ালাবাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের তেরহাতী গ্রামের মৃত আব্দুল মোমিনের পুত্র।

মামলার সূত্রে জানা গেছে, অপহরণকারী জাকির মিয়া দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশলে প্রতিবেশী উক্ত কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। গত ১ আগস্ট রবিবার ভোর বেলা আনুমানিক ৫টার দিকে সবাই ঘুমিয়ে থাকার সুযোগে জাকির মিয়া কৌশলে ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বাসা থেকে অপহরণ করে।

ওইদিন (১ আগস্ট) দুপুরে অপহৃতা কিশোরীর পিতা বাদী হয়ে ওসমানীনগর থানায় একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৪ আগস্ট) সকাল ১১টার দিকে অভিযান চালিয়ে জাকির মিয়াকে গোয়ালাবাজার এলাকা থেকে গ্রেপ্তার করে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক। 

তিনি বলেন, এ ব্যাপারে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত জাকির মিয়াকে আজ বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আমারসংবাদ/কেএস