Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

সিলেটে আরও ১৭ জনের প্রাণ নিল করোনা

সিলেট প্রতিনিধি 

আগস্ট ১০, ২০২১, ০৭:২৫ এএম


সিলেটে আরও ১৭ জনের প্রাণ নিল করোনা

গেল ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে আক্রান্ত হিসাবে শনাক্ত হয়েছেন ৫৯০ জন। আর সুস্থ হয়েছেন ৩০৭ জন।

মঙ্গলবার (১০ আগস্ট) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডাঃ হিমাংশু লাল রায় এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ২৪ ঘণ্টায় ২ হাজার ৫৪ নমুনা পরীক্ষা করে করা হয়েছে। এতে ৫৯০ জনের শরীরে করোনার অস্তিত্ব মিলেছে। শনাক্তের হার ২৮ দশমিক ৭২ শতাংশ।

নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৩১৭ জন, সুনামগঞ্জের ১০৫, হবিগঞ্জের ১০১ এবং মৌলভীবাজার জেলার ৬৭ জন শনাক্ত হয়েছেন। সব মিলে সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৬ হাজার ৪৫৪ জন।

এর মধ্যে সিলেট জেলায় ২৪ হাজার ৯৩৫ জন, সুনামগঞ্জে ৫ হাজার ৪১২ জন, হবিগঞ্জে ৫ হাজার ৬২৩ জন এবং মৌলভীবাজারে ৬ হাজার ৬১৬ জন আক্রান্ত হয়েছেন।

এদিকে ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করা ১৭ জনের মধ্যে সিলেট জেলার ৭ জন, হবিগঞ্জ ও মৌলভীবাজারে একজন করে রয়েছেন। এছাড়া সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৮ জন মারা গেছেন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৮২২ জন। এর মধ্যে সিলেট জেলার ৬০৯ জন, সুনামগঞ্জে ৫৯ জন, হবিগঞ্জে ৪০ জন এবং মৌলভীবাজারের ৬৫ জন রয়েছেন। সিলেট ওসমানী মেডিকেলে মারা গেছেন ৪৯ জন।

এছাড়া ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ১৩৬ জন। সব মিলে বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে ৪৬১ জন।

আমারসংবাদ/কেএস