Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মেহেরপুরে প্রতিমন্ত্রীর নাম ভাঙিয়ে গ্রামবাসীকে অত্যাচারের অভিযোগ

মেহেরপুর প্রতিনিধি

আগস্ট ১১, ২০২১, ০১:৫০ পিএম


মেহেরপুরে প্রতিমন্ত্রীর নাম ভাঙিয়ে গ্রামবাসীকে অত্যাচারের অভিযোগ

মেহেরপুর সদর উপজেলার চকশ্যাম নগর গ্রামে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের কথিত ভাই পরিচয়ে গ্রামের মানুষকে অত্যাচার করছে বলে অভিযোগ উঠেছে।

বুধবার (১১ আগস্ট) বিকাল ৫ টায় মেহেরপুর রিপোর্টার্স ক্লাবে এ অভিযোগ তুলে  সাংবাদিক সম্মেলন করেছে মোঃ শাহাবুদ্দিন। 

সাংবাদিক সম্মেলনে মোঃ সাহাবুদ্দিন বলেন, আমার সহ গ্রামবাসীর জমিতে বাণিজ্যিক ভাবে লাগানো আখ ঘাস প্রতিদিন গ্রামের নিফাজের ছেলে সমিরুল ও তার ভাই খায়রুল, ফিরাতুল মহিষ দিয়ে খাইয়ে দেয়। গত ৪ দিন আগে সকালে সমিরুল আমার জমিতে ঘাস খাওয়ানোর সময় আমি ঘাস খাওয়াতে নিষেধ করি। এতে তিনি ক্ষিপ্ত হয়ে বলেন আমি প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপির ছোট ভাই, কি করবো আর কি করবোনা সেটা আমার ব্যাপার। এরপর গ্রামবাসী আমাকে বাড়ি চলে আসতে বললে আমি বাড়ি চলে আসি। 

ঐ দিন বিকালে পুনরায় সামিরুলের ছোট ভাই জমিতে মহিষ ছেড়ে দিয়ে ঘাস খাওয়াতে লাগলে আমি এসময় তাকে বকা বকি করি। এসময় খবর পেয়ে সামিরুল একটি হাসুয়া নিয়ে এসে পেছন থেকে আমার মাথায় কোপ মারে। এরপর লাঠি দিয়ে আমাকে বেদম প্রহার করে। পরে গ্রামবাসী আমাকে উদ্ধার করে মেহেরপুর সদর হাসপাতালে ভর্তি করে। 
পরে আমি থানায় মামলা করতে না পেরে কোর্টে মামলা দায়ের করি। 

তিনি আরো বলেন, জন প্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের কথিত ভাই পরিচযে এলাকায় তান্ডব চালাচ্ছেন সামিরুল। এলাকার নারী-শিশু তার ভয়ে আতংকিত থাকে।  তার বিনা হুকুমে গ্রামে কোন বিচার, সামাজিক অনুষ্ঠান এমনকি বিয়ে শাদিও দেওয়া যায় না। আমি সাংবাদিকদের মাধ্যমে জন প্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন সহ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে সঠিক বিচার ও তদন্তের দাবি জানাচ্ছি। সেই সাথে গ্রামের সকল মানুষের নিরাপত্তারও দাবি করছি। 

আমারসংবাদ/এআই