Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মায়ের জানাজার নামাজ পড়ালেন মন্ত্রী নিজেই

লালমনিরহাট প্রতিনিধি 

আগস্ট ১২, ২০২১, ০১:৫৫ পিএম


মায়ের জানাজার নামাজ পড়ালেন মন্ত্রী নিজেই

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাশীরাম গ্রামের সাবেক সংসদ সদস্য, মহান মুক্তিযুদ্ধের ৬নং সেক্টরে সংগঠক মরহুম করিম উদ্দিন আহমেদের সহধর্মিণী সামসুন্নাহান বেগমের জানাজার নামাজ বৃহস্পতিবার (১২ আগস্ট) বিকাল ৩ ঘটিকায় সরকারি করিম উদ্দিন পাবলিক কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। জানাজায় অংশ নেন এবং নিজেই তার মায়ের জানাজ পড়ান সমাজকল্যাণ মন্ত্রী মুক্তিযোদ্ধা নুরুজ্জামান আহমেদ এমপি। 

এছাড়াও জানাজায় অংশ নেন রংপুরের  বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াহাব ভুঁইয়া, রংপুর জেলা প্রশাসক আহসান হাবিব, লালমনিরহাটের জেলা প্রশাসক মোঃ আবু জাফর, জেলা পরিষদ চেয়ারম্যান  ও  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান, পুলিশ সুপার আবিদা সুলতানা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ রবিউল ইসলাম, কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান, সরকারি কর্মকর্তা-কর্মচারি, জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, আত্মীয়স্বজনসহ সূধীজন। 

জানাজা শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে স্বামীর কবরের পাশে দাফন করা হয়। 

উল্লেখ্য, গত ১১ আগস্ট ১২টার সময় ঢাকা সিএমএইচে নিবিড় পরিচর্যা ইউনিটে তিনি ইন্তেকাল করেন (ইন্নালি---- রাজেউন)। তিনি কোভিড-১৯ এ আক্রান্ত ছিলেন। 

আমারসংবাদ/কেএস