Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

বালিশচাপা দিয়ে শিশু নাবিলকে হত্যা করে আয়া সুলতানা

সিলেট প্রতিনিধি 

আগস্ট ১৩, ২০২১, ০৯:২৫ এএম


বালিশচাপা দিয়ে শিশু নাবিলকে হত্যা করে আয়া সুলতানা

সিলেটে নগরীর বাগবাড়িস্থ ছোটমনি নিবাসে দুই মাসের এক শিশুকে বালিশচাপা দিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দেখভালের দায়িত্বে থাকা আয়া সুলতানা ফেরদৌসী সিদ্দিকাকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ অগাস্ট) রাত ১১টার দিকে তাকে ছোটমনি নিবাস থেকে আটক করে কোতোয়ালি মডেল থানার পুলিশ।

জানা গেছে, গত ২২ জুলাই দিবাগত রাতে ছোটমনি নিবাসে থাকা ২ মাসের শিশু নাবিল আহমদ কান্নাকাটি শুরু করে। এতে ক্ষিপ্ত হয়ে ওঠেন দেখভালের দায়িত্বে থাকা আয়া সুলতানা ফেরদৌসী সিদ্দিকা। একপর্যায়ে নাবিলকে বিছানা থেকে ফ্লোরে ছুড়ে ফেলেন সুলতানা। আঘাতপ্রাপ্ত হয়ে তৎক্ষণিক জ্ঞান হারায় শিশু নাবিল। এরপর নাবিলের মুখের উপরে বালিশ চেপে ধরে তার মৃত্যু নিশ্চিত করেন সুলতানা।

এ ঘটনায় গত ২৪ জুলাই কোতোয়ালি থানায় একটি অপমৃত্যু মামলা করেই দায় সারেন ছোটমনি নিবাসের দায়িত্বে থাকা উর্ধ্বতন কর্মকর্তারা।

এদিকে ছোটমনি নিবাসের সিসি ক্যামেরায় শিশু নাবিল খুনের দৃশ্য ধরা পড়ে। সিসি ফুটেজে নাবিল হত্যাকাণ্ডের সাথে আয়া সুলতানা ফেরদৌসীর জড়িত থাকার প্রমাণ পায় পুলিশ। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে সুলতানা ফেরদৌসীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক কর হয়।

এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ওসি এস এম আবু ফরহাদ বলেন, সিসিটিভি ফুটেজে নাবিল হত্যাকান্ডের সাথে আয়া সুলতানা ফেরদৌসী জড়িত থাকার প্রমাণ মিলেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে মামলা করা হবে এবং ওই মালায় তাকে গ্রেপ্তার দেখানো হবে।

আমারসংবাদ/কেএস