Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

হবিগঞ্জে অক্সিজেন সেবার উদ্বোধন

হবিগঞ্জ প্রতিনিধি  

আগস্ট ১৮, ২০২১, ০৮:৪৫ এএম


হবিগঞ্জে অক্সিজেন সেবার উদ্বোধন

হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউ.কে এর সৌজন্যে বুধবার (১৮ আগস্ট) দুপুর ১২ ঘটিকার সময় হবিগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে। মহামারী করোনায় আক্রান্ত অসহায় লোকদের অক্সিজেন সেবা দেয়ার প্রত্যয় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউ.কে এর সৌজন্যে ১১টি অক্সিজেন প্রদান করা হয়। 

উক্ত সভায় সভাপতিত্ব করেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জের সুযোগ্যে জেলা প্রশাসক ইশরাত জাহান শুভ উদ্বোধনে বক্তব্যে বলেন, প্রথমেই যারা আজ এই মহামারী করোনায় আক্রান্ত অসহায় মানুষের পাশে অক্সিজেনসহ বিভিন্ন ভাবে পাশে দাঁড়িয়েছেন, আমি তাদের কে ধন্যবাদ জানাই। 

তিনি আরও বলেন, আমি নিজেও করোনায় আক্রান্ত ছিলাম, আজ আপনাদের দোয়ায় সুস্থ হয়ে পাশে আছি। হবিগঞ্জে অক্সিজেনের মারাত্মক সংকট ছিল। আমি অসুস্থ থাকার পরও বিভিন্ন দপ্তরের সাথে যোগাযোগ করে। আমি অক্সিজেনের গ্যাস ও সিলিন্ডারের ব্যবস্হা করি। যাতে অক্সিজেনের জন্য কষ্ট করে না হয়। এখন হবিগঞ্জের বিভিন্ন সংস্থা আজ করোনায় আক্রান্ত রোগীর পাশে অক্সিজেনসহ বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসছেন। আপনারা সবাই স্বাস্হ্যের দিকে খেয়াল রাখবেন। আমার জন্য দোয়া করবেন। শুভ উদ্বোধন ঘোষণা করা হয়। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নুরুল ইসলাম প্রধান নির্বাহী কর্মকর্তা জেলা পরিষদ হবিগঞ্জ। 

স্বাগত বক্তব্য রাখেন, সাবেক প্রেসক্লাব সভাপতি মোঃ নাহিজ, মোঃ হারুনুর রশীদ চৌধুরী, প্রেসক্লাবের সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ সাধারণ সম্পাদক মাসুদ আলী ফরহাদ হেমায়েত আলী খাঁন। আব্দুল হাদী চৌধুরী নয় মৌজা কলেজ, প্রমূখ।

আমারসংবাদ/কেএস