Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ব্যাংকের ম্যানেজারকে গুলি করে প্রায় অর্ধকোটি টাকা ছিনতাই

মিজানুর রহমান, মেহেরপুর

আগস্ট ২৬, ২০২১, ০৯:২৫ এএম


 ব্যাংকের ম্যানেজারকে গুলি করে প্রায় অর্ধকোটি টাকা ছিনতাই

মেহেরপুরের গাংনী উপজেলার গাঁড়াডোব-আমঝুপি সড়কে খাদেমুল ইসলাম (৩৫) নামের এক ব্যক্তিকে গুলি করে ৪৬ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। 

খাদেমুল মেহেরপুর মুজিবনগর উপজেলার মহাজনপুর ইউনিয়নের যতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে ও একই ইউনিয়নের কোমরপুর সিটি ব্যাংকের ম্যানেজার। 

 বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুর পৌনে ১২টার দিকে গাংনী উপজেলার গাঁড়াডোব-আমঝুপি সড়কের খোকসা গ্রাম সংলগ্ন একটি আম বাগানের নিকট এ ঘটনা ঘটে।

গাংনী থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে আমার সংবাদকে জানান, খাদেমুল কোমরপুর সিটি ব্যাংক থেকে ৪৬ লাখ টাকা নিয়ে মোটরসাইকেলযোগে গাংনী শহরের দিকে যাচ্ছিলেন। পথে মধ্যে অপর একটি মোটরসাইকেল থেকে নেমে ৩ জন ছিনতাইকারী তাকে গতিরোধ করে টাকার ব্যাগ নেয়ার চেষ্টা করে। 

এসময় খাদেমুল বাঁধাদানের চেষ্টা করলে ছিনতাইকারীরা তার পিঠে ১টি গুলি করে। সে গুলিবিদ্ধ অবস্থায় মাটি লুটে পড়েন। এসময় ওই সড়ক দিয়ে আসা পথচারীরা ছিনতাইকারীদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়।

পরে স্থানীয়দের সহায়তায় পুলিশের একটিদল খালেদমুলকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। এসময় তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় মিরপুর এলাকায় পৌঁছালে, তার মৃত্যু হয়। গাংনী থানার ওসি বজলুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

ওসি বজলুর রহমান জানান, ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশের একাধিকদল মাঠে কাজ করছে।

আমারসংবাদ/এআই