Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মিঠাপুকুরে ভাবির সহযোগিতায় গৃহবধূকে ধর্ষণ, ভিডিও ধারণ

রুবেল হোসাইন, মিঠাপুকুর

আগস্ট ২৮, ২০২১, ০৩:২০ পিএম


মিঠাপুকুরে ভাবির সহযোগিতায় গৃহবধূকে ধর্ষণ, ভিডিও ধারণ

রংপুরের মিঠাপুকুরের ৭নং লতিবপুর ইউনিয়নের অভিরামপুর গ্রামে এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

ধর্ষণের শিকার গৃহবধু ও তার স্বামী জানান, বেশ কিছুদিন আগে পার্শ্ববর্তী বাড়ির মৃতঃ আঃ মজিতের ছেলে জাহিদুল ইসলাম (২৫)দীর্ঘদীন থেকে তার উপর কু-দৃষ্টি দেন।এরই ধারাবাহিকতায় প্রায় তিন মাস আগে জাহিদুলের ভাবি শাপলা বেগম ও রাশেদা বেগম সুকৌশলে ঐ গৃহবধূকে তার বাড়িতে ডেকে নিয়ে গিয়ে জুসের সঙ্গে চেতনানাশক ওষুধ খাওয়ানোর পর তাকে তার ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করে।

ধর্ষণের পর মোবাইল ফোনে ভিডিও ধারণ করে এবং কাউকে বিষয়টি জানালে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে বার বার জোর পূর্বক ধর্ষণ করেন। তার স্বামী ঢাকায় থাকায় ঐ গৃহবধূ এতোদিন চুপ করে ছিলেন।

ধর্ষিতার স্বামী তিনমাস পর বাড়িতে আসলে বিষয়টি তিনি খুলে বলেন। এরপর তার স্বামী, ধর্ষণের বিচার চেয়ে এলাকার গন্যমান্য ব্যক্তিদের বিচার দেন। আজকাল করে করে গ্রামের মাতব্বরেরা ধর্ষক জাভেদুলের কাছ থেকে প্রায় লক্ষাধিক টাকা হাতিয়ে নেন।

এ বিষয়ে ইউপি সদস্য মোঃখোরশেদ আলী আমার সংবাদকে বলেন, আমি মামলা করতে বলেছি। যারা মিমাংসার কথা বলে টাকা খেয়েছে তাদেরও বিচারের আওতায় আনা হোক।

ভুক্তভোগী বলেন,আমি থানায় এজাহার দিয়েছি। আমি ন্যায় বিচার চাই।

এ বিষয়ে মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত ওসি) জাকির হোসেন আমার সংবাদকে বলেন, দ্রুত গতিতে পুলিশ পাঠিয়ে বিষয়টি তদন্ত করা হয়েছে।এবং ভিকটিমকে পুলিশের সহযোগিতায় থানায় নিয়ে এসে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে।

আমারসংবাদ/এআই