Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

মিঠাপুকুরে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ১

মিঠাপুকুর প্রতিনিধি: 

সেপ্টেম্বর ৪, ২০২১, ০৬:১৫ এএম


মিঠাপুকুরে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ১

মিঠাপুকুরে ষষ্ঠ শ্রেণির ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের এক ঘণ্টার মধ্যে ধর্ষক লাবলু মিয়াকে (২০) গ্রেপ্তার করেছে মিঠাপুকুর থানা পুলিশ। তার বাবার নাম মতিয়ার রহমান। 

সরেজমিনে গিয়ে জানা যায়, পূর্ব জাফরপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে লম্পট লাবলু ওরফে লয়েট দীর্ঘদিন থেকে একই গ্রামের জাফরপুর দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া মেয়েটিকে প্রেম নিবেদনসহ নানান ধরনের কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। মেয়েটি তার বাবাকে সব খুলে বলায় মেয়েটির বাবা মতিয়ার রহমানকে তার ছেলেকে শাসন করার জন্য বলেন। 

কিন্তু গত বুধবার দুপুরে লাবলু মিয়া (লয়েট) ঐ ছাত্রীকে তার বাড়ির সামনে একা পেয়ে জনৈক ঢাকায় বসবাসকারী এক ব্যক্তির ফাঁকা বাড়িতে নিয়ে দুপুর আনুমানিক ১ টায় তার ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করেন। ধর্ষণের শিকার ঐ ছাত্রী ধর্ষণের বিষয়টি তার অভিভাবককে জানালে তারা মিঠাপুকুর থানায় এসে অভিযোগ করেন। অভিযোগ পাওয়ার ১ ঘণ্টার মধ্যে এ এস পি (ডি সার্কেল) কামরুজ্জামানের নির্দেশনায় মিঠাপুকুর থানার চৌকশ অফিসার এস আই রবিউল ইসলাম ধর্ষককে গ্রেপ্তার করতে সক্ষম হন। 

এ বিষয়ে এস আই রবিউল ইসলাম আমার সংবাদকে বলেন, ভিকটিমকে আগামিকাল মেডিকেল টেস্টের জন্য পাঠানো হবে। আর ধর্ষক লাবলুকে কোর্টে পাঠানো হবে।

আমারসংবাদ/এমএস