Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

আলীকদমে ৪৫ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন

লামা (বান্দরবান) প্রতিনিধি

সেপ্টেম্বর ৯, ২০২১, ০৩:৪০ পিএম


আলীকদমে ৪৫ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন

বান্দরবানের আলীকদমে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এমপি। 

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে আলীকদম উপজেলায় পান বাজারে একটি প্রাথমিক স্কুল মাঠে প্রায় ৪৫ কোটি ২৫ লক্ষ টাকা ব্যয়ে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্ধোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর। এ সময় তিনি একটি জনসভায় যোগ দেন।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুর রহিম চৌধুরী, উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আব্দুল আজিজ,নির্বাহীর প্রকৌশলী ইয়াসিন আরাফাত, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল কুদ্দুছ, মোঃ রেজওয়ানুল ইসলাম (লামা সার্কেল), জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ ও মোজ্জামেল হক (বাহাদুর),লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও পার্বত্য চট্টগ্রাম চট্টগ্রাম বিষয়ক মন্ত্রীর একান্ত সহকারী সাদেক হোসেন চৌধুরী।

আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড় ক্রিসেন্ট বান্দরবান ইউনিটের সাধারণ সম্পাদক অমল কান্তি দাশ, বান্দরবান জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী মোঃ জিয়াউর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদ ইকবাল, জেলা পরিষদের সদস্য দুংড়ি মং মার্মা, উপজেলা আ.লীগের সভাপতি মংব্রাচিং মার্মা, উপজেলা আ.লীগের সহ-সভাপতি সমর রন্জন বড়ুয়াস, চার ইউপি চেয়ারম্যান মোঃ নাছির উদ্দীন, ফেরদৌস রহমান, ফোগ্য মার্মা, ক্রাতপুং ম্রোসহ জেলা উপজেলার বিভিন্ন প্রশাসিক কর্মকর্তা ও রাজনৈতিক নেতাকর্মীরা। 

সূত্র জানায়, পার্বত্য উন্নয়ন বোর্ডের ১৩টি, জেলা পরিষদের ৬টি, এলজিইআরডি ১টিসহ মোট ২০টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

এছাড়াও জেলা পরিষদের ১৪টি গৃহহীনদের গৃহনির্মাণসহ চাবী হস্তান্তর ও বাংলাদেশ রেড় ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের পক্ষ থেকে অসহায়দের মাঝে নগদ অর্থ বিতরণ করেন প্রধান অতিথি।

পরে প্রয়াত উপজেলা আ.লীগের সাবেক সভাপতি মোজাফফর আহমদ মেম্বার এর মেজবানে অংশ নেন পার্বত্যমন্ত্রী।

আমারসংবাদ/কেএস