Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

স্ত্রী তালাক দেওয়ায় সিঁদ কেটে শ্বশুর বাড়িতে চুরি!

আমার সংবাদ ডেস্ক

সেপ্টেম্বর ১১, ২০২১, ০৩:২৫ পিএম


স্ত্রী তালাক দেওয়ায় সিঁদ কেটে শ্বশুর বাড়িতে চুরি!

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় স্ত্রী তালাক দেওয়ায় ক্ষোভে শ্বশুর বাড়িতে সিঁদ কেটে চুরি করলেন রিজ্জাকুল মন্ডল (২১) নামে এক যুবক। গত বুধবার (৮ সেপ্টেম্বর) গভীর রাতে বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নের চল্লিশছত্র গ্রামে ঘটনাটি ঘটে। 

চোরাই পণ্যের মধ্যে ছিল একটি এলইডি টিভি ও একটি ফ্যান। পরে চুরি যাওয়া পণ্যসহ রিজ্জাকুল মন্ডলকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকেলে রিজ্জাকুলকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশের জিজ্ঞাসাবাদে রিজ্জাকুল জানান, প্রায় ছয় মাস আগে একই গ্রামের মনজু মিয়ার মেয়েকে বিয়ে করেন তিনি। জামাইয়ের বিরুদ্ধে মাঝে মধ্যেই চুরির নালিশ আসে শ্বশুরের কাছে। এসব ঘটনায় বিরক্ত হয়ে তালাকের মাধ্যমে মেয়েকে ছাড়িয়ে নেন তারা। এতেই শ্বশুরের ওপর ক্ষোভ জন্মে রিজ্জাকুলের। পরিকল্পনা করেন চুরি করার। 

গত ৮ সেপ্টেম্বর রাতের কোনো এক সময়ে সিঁদ কেটে ঘরে প্রবেশ করেন। এর পর ২১ ইঞ্চি এলইডি টিভি ও একটি ফ্যান চুরি করে নিয়ে যান। এ বিষয়ে পরের দিন শিবগঞ্জ থানায় লিখিত অভিযোগ দেন শ্বশুর মনজু মিয়া।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, রিজ্জাকুল মন্ডলকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে চুরির ঘটনা স্বীকার করেছেন তিনি। তার দেওয়া তথ্য মোতাবেক চুরি যাওয়া টিভি ও ফ্যান উদ্ধার করে শ্বশুরকে ফিরিয়ে দেওয়া হয়েছে।

আমারসংবাদ/জেআই