Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

জলঢাকায় পানিতে ডুবে ২ শিক্ষার্থীর মৃত্যু

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি

সেপ্টেম্বর ১৪, ২০২১, ০৮:২৫ এএম


জলঢাকায় পানিতে ডুবে ২ শিক্ষার্থীর মৃত্যু

নীলফামারীর জলঢাকায় নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে ২ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ঘটনাটি উপজেলার কৈমারী ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকায়। 

সরেজমিনে জানা যায়, সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় ডাঙ্গাপাড়া এলাকার শিশু শিক্ষার্থী আলামিন (১০), নুরুজ্জামান (৯), মুহিন (১০) ও আব্দুল (৬) চরক ডাঙ্গার পূর্ব পার্শ্বে আউলিয়াখানা নদীতে গোসল করতে যায়। এদের মধ্যে আলামিন ও নুরুজ্জামান নদীর মাঝখানে গেলে তারা ডুবে যায়। তাদের নিখোঁজ দেখে নদীর ধারের কাছে থাকা মুহিন ও আব্দুল বাড়িতে চলে আসে। 

এ দিকে সন্ধ্যা ঘনিয়ে আসলেও সন্তানরা বাড়িতে না ফেরায় খোঁজাখুঁজি শুরু করেন ওই দুই শিশুর অভিভাবকরা। পরে একসঙ্গে নদীতে গোসল করতে যাওয়া মুহিন ও আব্দুলের দেওয়া তথ্যমতে এলাকাবাসীর সহযোগীতায় নদীতে কয়েক ঘণ্টা খোঁজাখুঁজির পর রাত ১০ টায় আউলিয়াখানা নদী থেকে শিশু আলামিন ও নুরুজ্জামানের লাশ একইসঙ্গে জড়িয়ে থাকা অবস্থায় উদ্বার করা হয়। মৃত্যু আলামিন ডাঙ্গাপাড়া এলাকার আমিনুর রহমানের ছেলে ও নুরুজ্জামান একই এলাকার আজিজুল হকের ছেলে। 

আলামিন কৈমারী ব্রাহ্মণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী ও নুরুজ্জামান স্থানীয় একটি কিন্ডারগার্ডেন স্কুলের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

আমারসংবাদ/কেএস