Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ, ভাঙচুর হাসপাতালে

সিলেট ব্যুরো: 

সেপ্টেম্বর ১৫, ২০২১, ১১:০০ এএম


ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর অভিযোগ, ভাঙচুর হাসপাতালে

এক মহিলা রোগীর মৃত্যু নিয়ে সিলেট নগরীতে রেগীর স্বজন ও হাসপাতালের নিরাপত্তা কর্মীদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন হতাহতের খবর পাওয়া গেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত মেডিকেল এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে নগরের বেসরকারি জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আনে।

নিহত মহিলার স্বামী অভিযোগ করে বলেন, টিউমার অপারেশন করাতে তার স্ত্রীকে নিয়ে এখানে ভর্তি হন। ডা. ইনজেকশন পুশ করার পর বলেন, রোগীর অবস্থা খারাপের দিকে, অবজারভেশনে রাখতে হবে। এরপর তিন দিন আইসিইউতে রেখে দেন। 

তাঁর অভিযোগ ৩ দিন আগেই ভুল চিকিৎসায় তার স্ত্রী মারা গেছেন। কিন্তু মৃত্যুর পরও হাসপাতাল কর্তৃপক্ষ লাশ আইসিইউতে রেখে দেন। নিহতের নাম ফুলজান বিবি (৫৭)। তিনি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ইসলামাবাদ গ্রামের বাসিন্দা।

সিলেট মহানগরের জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান বলেন, এক মহিলা রোগীর মৃত্যু নিয়ে স্বজন ও নিরাপত্তাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দেয় এবং কিছু ভাঙচুর হয়। খবর পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপরে জানতে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে উপপরিচালক ডা. আরমান আহমদ শিপলুর মোবাইলে একাধিকবার কল দিলে তিনি রিসিভ করেননি।

আমারসংবাদ/এমএস