Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

শ্রেণীকক্ষে প্রধান শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার 

ঝিনাইদহ প্রতিনিধি 

সেপ্টেম্বর ১৫, ২০২১, ১১:০৫ এএম


শ্রেণীকক্ষে প্রধান শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার 

ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণীকক্ষে প্রধান শিক্ষক নজরুল ইসলাম (৫২) এর গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে সাগান্না সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষ থেকে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়। নজরুল ইসলাম সাগান্না ঢালীপাড়ার মৃত সালাউদ্দিন মাস্টারের ছেলে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মাদ সোহেল রানা জানান, সকালে শ্রেণীকক্ষে ওই স্কুলের প্রধান শিক্ষকের লাশ ঝুলে থাকা দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে। 

ওসি আরও বলেন, যে কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে ওই কক্ষের বাইরের গ্রীল ভিতর থেকে বন্ধ ছিল। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নজরুল ইসলামের বড় ভাই বাবুল মিয়া জানান, গত ১৩ সেপ্টেম্বর বাড়ি থেকে স্কুলে আসে নজরুল ইসলাম। ওইদিন আর বাড়িতে ফেরেনি সে। তারপর থেকেই তাকে অনেক খোঁজাখুঁজি করা হচ্ছিল। ফোনের টাওয়ারের অবস্থান দেখে হরিণাকুন্ডুর ভালকী বাজারের আশপাশে ও তার স্কুলেও খোঁজ করার জন্য তার স্ত্রী আসছিল কিন্তু ওই তালাবদ্ধ কক্ষটি খোলা হয়নি। সে সময় তার ফোন বন্ধ ছিল। এ ঘটনায় ১৩ তারিখ সন্ধ্যায় চুয়াডাঙ্গা সদর থানায় ডিজি করা হয়েছিল বলে জানান বাবলু মিয়া। 

তিনি আরও বলেন, আমার জানামতে পারিবারিক এবং স্টাফদের সাথে কোন কলহ ছিল না।

আমারসংবাদ/কেএস