Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মাদরাসা ছাত্রী নিখোঁজের ঘটনায় শিক্ষকদের জেল হাজতে প্রেরণ

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি 

সেপ্টেম্বর ১৫, ২০২১, ০২:৩৫ পিএম


মাদরাসা ছাত্রী নিখোঁজের ঘটনায় শিক্ষকদের জেল হাজতে প্রেরণ

জামালপুরের ইসলামপুরে দারুতাক্কুয়া মহিলা কওমি মাদরাসা থেকে ৩ ছাত্রীর নিখোঁজের ঘটনায় চার শিক্ষকদের বিরুদ্ধে মামলা ও জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দিবাগত রাতে নিখোঁজ ছাত্রী মীম আক্তারের বাবা মনোয়ার হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেছেন। 

আসামিরা হলেন- শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার ঝড়াকুড়া গ্রামের মোশাররফের ছেলে মাদরাসার মোহতামিম মাওলানা মো. আসাদুজ্জামান (৩৩), সহকারী শিক্ষক একই উপজেলার পাইকুড়া গ্রামের রোকনুজ্জামান কাজলের মেয়ে মোছাঃ রাবিয়া আক্তার (২০), ইসলামপুর উপজেলার পলবান্ধা ইউনিয়নের সিরাজাবাদ গ্রামের মজিবর রহমান জোদ্দারের ছেলে মোঃ ইলিয়াস আহমেদ (৩০) ও ইসলামপুর পৌর এলাকার দক্ষিণ দরিয়াবাদ গ্রামের মোঃ ইসমাইল  হোসেনের মেয়ে সুকরিয়া (১৯)। 

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

জানা যায়, গত রোববার ভোরে উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের সভুকড়া (বাংলা বাজার) দারুতাক্কুয়া মহিলা কওমি মাদরাসা থেকে মীম (৯), মনিরা (১১) ও সুর্য্যবানু (১০) নামের দ্বিতীয় শ্রেণির তিন ছাত্রী নিখোঁজ হয় এ ঘটনায় গত সোমবার (১৩সেপ্টেম্বর) বিকালে ইসলামপুর থানায় একটি সাধারণ ডায়রি করেন মোহতামিম আসাদুজ্জামান। 

নিখোঁজরা হলো- গাইবান্ধা ইউনিয়নের পোড়ার চর সরদার পাড়া গ্রামের মাফেজ শেখের মেয়ে মীম, গোয়ালের চর ইউনিয়নের সভুকড়া গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে মনিরা ও দক্ষিণ সভুকুড়া গ্রামের সুরুজ্জামানের মেয়ে সুর্য্যবানু।

ইসলামপুর থানা সূত্রে জানা যায়, নিখোঁজ ছাত্রীদের সন্ধান না মেলায় গত সোমবার দিবাগত রাতে ইসলামপুর থানা পুলিশ সকল ছাত্রীকে অভিভাবকদের নিকট বুঝিয়ে দিয়ে মাদরাসাটি বন্ধ করে দেওয়া হয়। গত মঙ্গলবার ভোরে মাদ্রাসার মোহতামিম মাওলানা আসাদুজ্জামানসহ চার শিক্ষককে হেফাজতে নেয় পুলিশ। 

ইসলামপুর থানার অফিসার ইনচার্জ মো. মাজেদুর রহমান বলেন, আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।  

আমারসংবাদ/কেএস