Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

ইউপি নির্বাচন উপলক্ষে কলারোয়ায় আইনশৃঙ্খলা বিষয়ক ব্রিফিং

কলারোয়া প্রতিনিধি

সেপ্টেম্বর ১৯, ২০২১, ০৭:৩০ এএম


ইউপি নির্বাচন উপলক্ষে কলারোয়ায় আইনশৃঙ্খলা বিষয়ক ব্রিফিং

সাতক্ষীরার কলারোয়া উপজেলার ১০ টি ইউনিয়নের সাধারণ নির্বাচনে সোমবার (২০ সেপ্টেম্বর) ভোটগ্রহণ অনুষ্ঠিত হতে যাচ্ছে। 

এ উপলক্ষে রোববার (১৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় কলারোয়া উপজেলা অডিটোরিয়ামে আইন-শৃঙ্খলা ও নির্বাচনী পরিবেশ সমুন্নত রাখার স্বার্থে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে কলারোয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জুবায়ের হোসেন চৌধুরীর সভাপতিত্বে সাতক্ষীরা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. হুমায়ূন কবীর প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-জেলা পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)। 

সভায় সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণ ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করা হয়।  

এসময় উপস্থিত ছিলেন-নির্বাচন উপলক্ষ্যে দায়িত্বপ্রাপ্ত ১০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, রির্টানিং কর্মকর্তাগণ উপজেলা নির্বাচন কর্মকর্তা মনোরঞ্জন বিশ্বাস, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল হামিদ, কৃষি কর্মকর্তা কৃষিবিদ রফিকুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা নূরে আলম নাহিদ, পল্লী উন্নয়ন কর্মকর্তা এএসএম সোহেল; থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর, বিজিবি ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। 

এর আগে কলারোয়া থানা চত্বরে পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) সকল ভোটকেন্দ্রে ও বিভিন্ন স্থানে নিয়োজিত পুলিশ সদস্যদের উদ্দেশ্যে দিকনির্দেনা মূলক বক্তব্য রাখেন। 

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইকবাল হোসেন, থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীরসহ সকল পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/এআই