Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ইউপি নির্বাচন: দিঘলিয়ায় ককটেল বিস্ফোরণ, আহত ৫

খুলনা প্রতিনিধি

সেপ্টেম্বর ২০, ২০২১, ০১:০০ পিএম


ইউপি নির্বাচন: দিঘলিয়ায় ককটেল বিস্ফোরণ, আহত ৫

খুলনার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়নে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, হামলা, ভাঙচুর এবং ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৫ জন আহত হয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

আহতরা হলেন-খলিল শেখের ছেলে মোঃ ইমরান শেখ (২৫), শহিদ শেখের ছেলে আহাদ শেখ (২৬), মহাজের মল্লিকের ছেলে কামাল মল্লিক (৩৫), সালাম শেখের ছেলে সাগর (২২), এবং ওলি মোল্লার ছেলে আলমগীর (৩০)। 

এরা সকলেই দিঘলিয়ার উপজেলার লাখোহাটি গ্রামের বাসিন্দা। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী শেখ আনছার আলীর অভিযোগ করে বলেন, বেলা আনুমানিক ১২ টার সময় আমি ২টি প্রাইভেট গাড়িতে করে আমার ৬ জন কর্মী নিয়ে বারাকপুর ৫ নং ওয়ার্ডের বারাকপুর উঃ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র পরিদর্শনে যায়। 

এসময় আ'লীগের প্রার্থী জাকির গাজীর সন্ত্রাসীরা আমার গাড়িতে লাঠিসোটা দিয়ে হামলা করে। এসময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা আমাকে নিরাপদে সরিয়ে নেয়। পরবর্তীতে আমি ওই এলাকা থেকে চলে যাওয়া পর প্রতিপক্ষের সন্ত্রাসীরা আমার কর্মী সমর্থকদের উপর বোমা হামলা করেছে। এলোপাথাড়ি গুলি করেছে। এতে আমার কর্মীরা গুলিবিদ্ধ হয়েছে। একজনের অবস্থা আশংকাজনক।

এ দিকে আওয়ামী লীগের প্রার্থী গাজী জাকির হোসেন অভিযোগ করে বলেন, ৫ নং ওয়ার্ডের বাইরের বহিরাগতদের নিয়ে আনছার শেখের সন্ত্রাসীরা আমার কর্মী সমর্থকদের উপর হামলা এবং বাড়ি ভাংচুর করেছে। সন্ত্রাসীরা এসময় আমার কর্মী লেদু, ইমরান, ইকবাল শেখ এবং সাগর শেখের উপর হামলা এবং তাঁদের বাড়িতে হামলা চালায়। আমি শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের পক্ষে।এ ঘটনা নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

আমারসংবাদ/এআই