Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

কলারোয়ায় ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

সেপ্টেম্বর ২০, ২০২১, ০৩:৪০ পিএম


কলারোয়ায় ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

সাতক্ষীরার কলারোয়ায় ১০টি ইউনিয়ন পরিষদের সাধারণ ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। বিরামহীন বৃষ্টি উপেক্ষা করে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। কয়েকটি ইউনিয়নে প্রতিদ্বন্দী প্রার্থীদের কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। 

এ ছাড়া ভোট গ্রহণের আগের রাতে কেঁড়াগাছি ইউনিয়নের একটি কেন্দ্রে ব্যালটে নৌকা প্রতীকে সিল মারার ঘটনায় সেখানে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। এ ছাড়া ৩নং কয়লা ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম ও তার কর্মীদের মারধর করার অভিযোগ জানিয়ে নির্বাচন বর্জন করার ঘোষণা দেন।  

১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ৩৮ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করেন। বেসরকারিভাবে যারা নির্বাচিত হয়েছেন-

১নং জয়নগর ইউনিয়নে বিজয়ী হয়েছেন অটোরিক্সা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বিশাখা রানী সাহা, ২নং জালালাবাদ ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মাহফুজুর রহমান নিশান, ৩নং কয়লা ইউনিয়নে মোটর সাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শেখ সোহেল রানা, ৪নং লাঙ্গলঝাড়া ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী অধ্যাপক আবুল কালাম, ৫নং কেঁড়াগাছি ইউনিয়নের একটি কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে এখানে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আফজাল হোসেন হাবিল এগিয়ে রয়েছেন, ৬নং সোনাবাড়ীয়া ইউনিয়নে নৌকার প্রার্থী বেনজীর হোসেন হেলাল, ৭নং চন্দনপুর ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ডালিম হোসেন, ৯নং হেলাতলা ইউনিয়নে মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোয়াজ্জেম হোসেন, ১১ নং দেয়াড়া ইউনিয়নে নৌকার প্রার্থী মাহবুবুর রহমান মফে এবং ১২নং যুগিখালি ইউনিয়নে নৌকার প্রার্থী রবিউল হাসান বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন।

১০ টি ইউনিয়নের মধ্যে ৬টিতে স্বতন্ত্র প্রার্থীরা এবং ৪টিতে নৌকার প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

আমারসংবাদ/কেএস