Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

পাইকগাছায় ১৫ দিনে ৪ পরিবারকে অজ্ঞান করে স্বর্ণাংকার ও নগদ টাকা লুপাট

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি 

সেপ্টেম্বর ২৩, ২০২১, ০৮:৫০ এএম


পাইকগাছায় ১৫ দিনে ৪ পরিবারকে অজ্ঞান করে স্বর্ণাংকার ও নগদ টাকা লুপাট

খুলনার পাইকগাছায় চেতনা নাশক স্প্রে দিয়ে বিভিন্ন পরিবারকে অজ্ঞান করে টাকা ও স্বর্ণালংকার লুপাটের প্রবনতা বৃদ্ধি পেয়েছে। আতংকিত হয়ে পড়ছে এলাকা বাসী। বুধবার (২২ সেপ্টেম্বর) রাতে বোয়ালিয়া ব্রিজ রোডের সন্তোষ বিশ্বাসদের বাড়ির সকলকে অজ্ঞান করে স্বর্ণাংকার, নগদ টাকা লুপাটের করে। গত ১৫ দিনের ব্যবধানে উপজেলার বিভিন্ন এলাকায় ৪টি বাড়িতে এ ঘটনা ঘটেছে।

উপজেলার  গোপালপুর গ্রামের বোয়ালিয়া রোডের পাশে সন্তোষ বিশ্বাসের ঘরের ভেতর জানালা দিয়ে চেতনা নাশক মেডিসিন স্প্রে করে। এ সময় সন্তোষ বিশ্বস (৬৫) ছেলে দীপঙ্কর বিশ্বস (৩৫) স্ত্রী স্মৃতি বিশ্বাস (২৮)ও ৯ মাসের শিশু কন্যা দিবীশা অজ্ঞান হয়ে পড়ে। অজ্ঞান নিশ্চিৎ জেনে দুর্বৃত্তরা ঘরের দরজা ভেঙে আলমারি থেকে সাড়ে ৬২ হাজার টাকা, ৪ভরি গহনা, পিতল-কাঁশার পাত্র নিয়ে যায়। পাশের বাড়ির লোকেরা সকলে তাদেকে হাসপাতালে ভর্তি করান। পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। সোমবার রাতে গোপালপুর গ্রামে প্রধান সড়কের পাশে পিচের মাথা নামক স্থানে হামিদ গাজীর বাড়িতে একই ঘটনা ঘটে। 

৮ সেপ্টেম্বর পৌরসভায় এক সার্জেন্টের বাড়ি ও ১৩ সেপ্টেম্বর লস্কর ইউনিয়নের উত্তর খড়িয়া গ্রানের অজিত গাইনের বাড়িতে একই ঘটনা ঘটিয়ে টাকা ও স্বর্ণালঙ্কার লুপাট করে নিয়ে যায়। এ নিয়ে এলাকায় বেশ আতংক ছড়িয়ে পড়েছে। 

ওসি এজাজ শফী বলেন, বিষয়টি পুলিশ গুরুত্ব সহকারে নিয়েছে। খুব দ্রুতই চক্রটিকে ধরতে জোর তৎপরতা শুরু করা হয়েছে।

আমারসংবাদ/কেএস