Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

মিঠাপুকুর ইউপি নির্বাচন: নৌকার মনোনয়ন চান আল-মিজান

রুবেল হোসাইন, মিঠাপুকুর

সেপ্টেম্বর ২৩, ২০২১, ০৪:২০ পিএম


মিঠাপুকুর ইউপি নির্বাচন: নৌকার মনোনয়ন চান আল-মিজান

রংপুরের মিঠাপুকুরের ১০ নং বালুয়া মাসিমপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের নৌকার মনোনয়ন চান আল-মিজান।

তিনি বালুয়া মাসিমপুর ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সভাপতি ছিলেন এবং বর্তমানে যুবলীগের সভাপতির দায়িত্ব দীর্ঘদিন থেকে পালন করছেন। তিনি ইতিমধ্যে বিভিন্ন উন্নয়নমূল্যক কর্মকাণ্ড করে আলোচনায় এসেছেন।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় প্রতিনিয়ত উঠান বৈঠক, মতবিনিময় সভা, গণসংযোগ ও বিভিন্ন ধরনের শোডাউন চালিয়ে যাচ্ছেন। এসব অনুষ্ঠানে ভোটারদের কাছে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করছেন।

আল-মিজান একজন শিক্ষিত, সৎ ও যোগ্য ব্যক্তি। তরুণ প্রজন্ম মনে করে, আল-মিজান ১০ নং বালুয়া মাসিমপুর ইউনিয়নে এবার নৌকার প্রতীক পাবে, সেই সঙ্গে যোগ্য ব্যক্তি হিসেবে অত্র ইউনিয়নের সেবা করবে।

আল-মিজান আমার সংবাদকে বলেন, আমি আধুনিক মিঠাপুকুরের রুপকার এইচ,এন আশিকুর রহমান স্যারের আস্থাভাজন হতে চাই এবং তরুণ প্রজন্মের অহংকার, মিডিয়া ব্যক্তিত্ব রাশেক রহমান ভাইয়ের নির্দেশনা মেনে মিঠাপুকুর তথা ১০ নং বালুয়া মাসিমপুর ইউনিয়ন দুর্নীতি মুক্ত ও মাদকমুক্ত সমাজ গড়তে চাই। আমি চেয়ারম্যান পদে নির্বাচিত হলে ১০ নং বালুয়া মাসিমপুর ইউনিয়নকে উপজেলার রোল মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো।

তিনি আরও বলেন, নারী নির্যাতন, যৌন হয়রানি, জঙ্গিবাদ, সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত এলাকা গড়ে তুলবো। জনগণের মতামতের ভিত্তিতে যদি মনোনয়ন দেয়া হয় তাহলে আমি নৌকার মনোনয়ন অবশ্যই পাব। আমাকে মনোনয়ন দিলে আমি বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত হবো।’

আমারসংবাদ/এআই