Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

তালাকের যন্ত্রণা সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৫, ২০২১, ১২:১৫ পিএম


তালাকের যন্ত্রণা সইতে না পেরে স্বামীর আত্মহত্যা

দিনাজপুরের বিরামপুর উপজেলায় স্ত্রী তালাক দেয়ার দুই দিন পর স্বামী কামাল শেখের (৩৭) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। 

শুক্রবার দিবাগত গভীররাতে উপজেলার ৭ নম্বর পলিপ্রায়াগপুর ইউনিয়নের ভবানিপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

পুলিশ শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে বাড়ির অদূরে এক বরই গাছ থেকে মরদেহটি উদ্ধার করেন। নিহত ব্যক্তি রাজশাহী জেলার বাগমারা উপজেলার মোজা মন্ডলের ছেলে। নিহত ব্যক্তি এই এলাকায় স্ত্রী ফরিদা বেগমকে নিয়ে বসবাস করছিলেন।

স্থানীয়রা জানান, নিহত ব্যক্তি এই এলাকায় গত ৩ থেকে ৪ বছর আগে ফরিদা আক্তার নামের এক মেয়েকে বিয়ে করে বসবাস করছিলেন। পারিবারিক কলহের কারণে গত ২৩ সেপ্টেম্বর তার স্ত্রী তাকে তালাক দেন। এর দুই দিন পর বাড়ি থেকে ১০০ গজ দূরে একটি বরই গাছে ঝুলন্ত অবস্থায় মরদেহটি দেখতে পান এলাকাবাসী। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, উপজেলার ৭ নম্বর পলিপ্রায়াগপুর ইউনিয়নের ভগবতিপুর গ্রামে বরই গাছে গলায় ফাঁস দিয়ে এক ব্যক্তি আত্মহত্যার খবর পাই। পরে ঘটনাস্থল থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, এটি একটি আত্মহত্যা। অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

আমারসংবাদ/এআই