Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

আক্কেলপুরে প্রবাসির কণ্যাকে শ্লীতাহানির অভিযোগ

জয়পুরহাট প্রতিনিধি 

সেপ্টেম্বর ২৬, ২০২১, ১১:৫৫ এএম


আক্কেলপুরে প্রবাসির কণ্যাকে শ্লীতাহানির অভিযোগ

জয়পুরহাটের আক্কেলপুরে এক সৌদি প্রবাসির ষষ্ঠ শ্রেণী পড়ুয়া কণ্যাকে প্রতিবেশি ইব্রাহিম (৬০) নামের এক ব্যক্তি কর্তৃক শীল্লতাহানির অভিযোগ উঠেছে।

ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত শনিবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১১টায় আক্কেলপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের চক্রপাড়া গ্রামের সৌদি প্রবাসীর কণ্যা তার নানি বাড়িতে যাবার সময় একই গ্রামের ইব্রাহিম (৬০) নামের এক ব্যক্তি অসৎ উদ্দেশ্যে পথরোধ করে হাত ধরে টানাটানি করলে তার চিৎকারে পার্শ্ববর্তী বাড়ির দু'জন মহিলা এগিয়ে আসলে লম্পট ইব্রাহিম ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। 

এ ঘটনায় ওই কণ্যার চাচা আক্কেলপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগী ওই কণ্যার মা জানান, ইতোপূর্বেও তার মেয়ে ছারাও গ্রামের আরও কয়েকজন মেয়ের শীল্লতাহানি করার চেষ্টা  করেছে লম্পট ইব্রাহিম।

অভিযুক্ত ইব্রাহিমের স্ত্রী আম্বিয়া বেগম জানান, একটি পুকুরের জায়গা জমির বিবাদকে কেন্দ্র করে তার স্বামীকে ফাঁসানো হচ্ছে।

এ ব্যাপারে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান এর সাথে যোগাযোগ করলে তিনি জানান, উপরোক্ত বিষয়ে থানায় অভিযোগ আসলে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।

আমারসংবাদ/কেএস