শিশুদের প্রতি সহিংসতা এবং বাল্য বিবাহ প্রতিরোধে আলোচনা সভা

নারী ও মেয়ে শিশুদের প্রতি সহিংসতা এবং বাল্য বিবাহ প্রতিরোধে বেসরকারি প্রতিষ্ঠান অনির্বাণ সমাজ উন্নয়ন সংস্থা (এনজিও) এর উদ্যোগে মির্জাগঞ্জ উপজেলায় কর্মরত সংবাদকর্মীদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (২৯ সেপ্টেম্বর) বেলা ১১টায় উপজেলা রিসোর্স সেন্টার মিলনায়তনে অনির্বাণ সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক শামসুন্নাহার'র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন মির্জাগঞ্জ প্রেসক্লাব সভাপতি দৈনিক ইত্তেফাক সংবাদদাতা এ্যাডভোকেট মোঃ মজিবুর রহমান। 

মানুষের জন্য ফাউন্ডেশন’র সহায়তায় অনুষ্ঠিত সভায় প্রবন্ধ উপস্থাপন করেন অনির্বাণ সমাজ উন্নয়ন সংস্থার প্রকল্প সমন্বয়কারী মোঃ কামরুল হুদা।

মির্জাগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম সাদ্দামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন একাডেমিক মাধ্যমিক সুপারভাইজার মোঃ মোস্তাফিজুর রহমান, সুবিদখালী সরকারি রহমান ইসহাক পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবদুল জলিল, নিকাহ রেজিস্ট্রার কাজী মোঃ ওলি উল্লাহ ও মির্জাগঞ্জ প্রেসক্লাব সহ-সভাপতি দৈনিক আজকের পত্রিকা প্রতিনিধি মোঃ শামসুল হক প্রমূখ। 

আলোচনা সভায় উপজেলায় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিক, নিকাহ রেজিষ্ট্রার,মসজিদের ইমাম ও বিদ্যালয়ের শিক্ষকরা অংশগ্রহণ করেন।

আমারসংবাদ/কেএস