Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

আদালতের মালখানায় বিস্ফোরণ, নিহত ১

কে এম সালেহ, ঝিনাইদহ

অক্টোবর ৩, ২০২১, ০১:৩৫ পিএম


আদালতের মালখানায় বিস্ফোরণ, নিহত ১

ঝিনাইদহ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মালখানায় ভয়াবহ বিস্ফোরনের ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া গেছে। এ বিস্ফোরনের ঘটনায় একজন নিহত ও তিনজন আহত হয়েছে। নিহতের নাম সাইফুল ইসলাম। সে সদর উপজেলার উত্তর কাস্টসাগরা গ্রামের বশির উদ্দিনের ছেলে।

রোববার (৩ অক্টোবর) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক শামিমুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মালখানায় গণপুর্ত বিভাগের ইলেকট্রিক মিস্ত্রীরা কাজ করছিল। হঠাৎ বিকট শব্দ শুনতে পান আদালতে থাকা উপস্থিত মানুষ। তারা ছুটে এসে দেখতে পান মালখানার দরজা, জানালা ভেঙে পড়েছে এবং ভেতরে দাউ দাউ করে আগুন জ্বলছে। 

ফায়ার সার্ভিসে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে। পরে সেখান থেকে আহত অবস্থায় ৪ জনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। আতেদের মধ্যে ইলেকট্রিক মিস্ত্রী শফিকুল ইসলামের মৃত্যু হয়েছে। নিহত সাইফুল ইসলাম সদর উপজেলার উত্তর কাস্টসাগরা গ্রামের বশির উদ্দিনের ছেলে।

তবে কিসের বিস্ফোরনের ঘটনা ঘটেছে তা পুলিশ ও ফায়ার সার্ভিস এখনও জানাতে পারেনি। তদন্তের পর কিসের বিস্ফোরণ এবং কিভাবে ঘঠেছে তা জানাতে পারবেন বলে জানিয়েছেন তারা।

ঝিনাইদহ সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা: হারুন অর রশিদ বলেন, হাসপাতালের আনার পর একজন মারা গেছে। একজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে। অন্য দুই জনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান তিনি।

আমারসংবাদ/এআই