Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি

অক্টোবর ৯, ২০২১, ০৯:৪৫ এএম


শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

পটুয়াখালীর মির্জাগঞ্জে ৫ম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষন চেষ্টার অভিযোগে মজিদবাড়ীয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সুমন খাঁনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন ভুক্তভোগী শিক্ষার্থীর মা মোসাঃ শারমিন বেগম।

মামলার এজাহার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার মজিদবাড়ীয়া ইউনিয়নের স্থানীয় ভয়াং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেণিতে অধ্যায়নরত শিক্ষার্থী (১০) স্থানীয় ভয়াং বাজারে তার খালার বাসায় থেকে লেখাপড়া করছিলো। 

ঘটনার দিন শুক্রবার (৮ অক্টোবর) দুপুরে মজিদবাড়ীয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সুমন খাঁন বাসায় প্রবেশ করে তার খালা বাসায় না থাকার বিষয়টি জানতে পেরে ওই শিক্ষাথীর মাথায় চুলের ব্যান্ড ছিনিয়ে নেয়, এ সময় ওই শিক্ষার্থী চুলের ব্যান্ড ফেরত নিতে উদ্যত হলে সুমন খাঁন তাকে ঝাপটে ধরে মুখ চেঁপে ধরে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই শিক্ষাথীর ডাক-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে সুমন খাঁন পালিয়ে যায় এবং ওই শিক্ষার্থীর মা মোসাঃ শারমিন বেগমের মোবাইলে ফোন করে তার মা ও খালাকে প্রাণনাশ সহ ওই শিক্ষার্থীকে অপহরণের হুমকি দেন ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সুমন খাঁন। 

এ ব্যাপারে ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে সুমন খাঁনকে আসামি করে বৃহস্পতিবার রাতে মির্জাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ৪/২০২১।

শিক্ষার্থীর মা মোসাঃ শারমিন আক্তার অভিযোগ করেন, মামলা দায়েরের পর সুমন খাঁন আজ (শনিবার) সকালে বাড়িতে এসে আমাদের নামেও মামলা দিবে বলে হুমকি দিয়ে গেছে। আমি স্বামী-সন্তান ও স্বজনদের নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার জানান, স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে একটি মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে। 

আমারসংবাদ/কেএস