Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

কিশোরীকে দলবেঁধে ধর্ষণ, প্রেমিকসহ গ্রেপ্তার ২

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

অক্টোবর ৯, ২০২১, ১১:১৫ এএম


কিশোরীকে দলবেঁধে ধর্ষণ, প্রেমিকসহ গ্রেপ্তার ২

হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার দিনমজুর পরিবারের এক কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দেখিয়ে সিলেট নিয়ে দলবেঁধে ধর্ষণ করেছে প্রেমিক জুয়েল খাঁ ও তার বন্ধু জুনেদ মিয়া। ঘটনাটি ঘটেছে গত ৬ অক্টোবর বিকেল ৪ টার দিকে উপজেলার সম্ভুপুর এলাকায়। 

জানা যায়, বাহুবল উপজেলার উত্তর ভবানীপুর গ্রামের জনৈক মৃত দিনমজুরের কন্যা (১৭) এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে জেলার নবীগঞ্জ উপজেলার বড়কান্দী গ্রামের মৃত হুদ মিয়ার ছেলে জুয়েল খাঁ (২২)। জুয়েল খাঁ প্রেমের সূত্র ধরে গত ৬ অক্টোবর বিকেল ৪টার দিকে কিশোরী প্রেমিকাকে বিয়ের প্রলোভন দেখিয়ে উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের সম্ভুপুর নিয়াজ উল্লাহ’র দোকানের সামন থেকে একটি সিএনজি যুগে তাকে তুলে নিয়ে সিলেট চলে যায়। জুয়েল খাঁ সিলেট গিয়ে প্রেমিকা ও তার বন্ধু জুনেদ মিয়া(২৬) কে নিয়ে তালতলা এলাকার হোটেল সুফিয়াতে উঠে। জুয়েল খাঁ ও তার বন্ধু জুনেদ মিয়া মিলে কিশোরী প্রেমিকা (১৭)কে রাতভর হোটেল সুফিয়াতে ধর্ষণ করে। 

পরদিন ৭ অক্টোবর সকালে কিশোরী সিলেট থেকে বাড়িতে এসে বিষয়টি তার পরিবারের লোকজনকে জানায়। পরিবারের লোকজন বিষয়টি জানার পর ভিকটিম এর মা বাদী হয়ে জুয়েল খাঁ ও জুনেদ মিয়ার বিরুদ্ধে বাহুবল মডেল থানায় মামলা দায়ের করেন। 

মামলাটির তদন্তের দায়িত্ব দেয়া হয় বাহুবল মডেল থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ আলমগীর কবিরকে। মামলাটি হাতে পাওয়ার পর আসামিদের গ্রেপ্তার করতে জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। গত ৮ অক্টোবর শুক্রবার ভোরে নবীগঞ্জ উপজেলার পানিউন্দা এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ধর্ষণকারী দুই বন্ধুকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। 

আসামিরা হলেন, নবীগঞ্জ উপজেলার ১৩নং পানিউন্দা ইউনিয়নের বড়কান্দী গ্রামের মৃত হুদ মিয়ার ছেলে জুয়েল খাঁ(২২)একই এলাকার জুয়েল এর বন্ধু বড়গাও গাজী মোকাম এলাকার মৃত আহমদ মিয়ার ছেলে জুনেদ মিয়া(২৬)।  

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ আলমগীর কবিরের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণকারী দুই বন্ধুকে গ্রেপ্তার করা হয়েছে, ভিকটিম সহ তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। 

আমারসংবাদ/কেএস