Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

বাহুবলে আগুনে পুড়লো বসতঘর, ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

অক্টোবর ১০, ২০২১, ১০:৫৫ এএম


বাহুবলে আগুনে পুড়লো বসতঘর, ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

হবিগঞ্জের বাহুবলে গভীর রাতে দুর্বৃত্তদের আগুনে আশিক খান নামে এক ব্যক্তির বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পূর্ব রূপসংকর বানিয়াগাও গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাহুবল উপজেলার ৬ নং মিরপুর ইউনিয়নের পূর্ব রূপসংকর বানিয়াগাও গ্রামের আব্দুল সাত্তার মিয়ার ছেলে আশিক খান ও তার পরিবারের লোকজন রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন, শনিবার ৯ অক্টোবর দিবাগত গভীর রাত প্রায় আড়াইটার দিকে আগুনের লেলিহান দেখতে পায় তারা।

এসময় আশিক খান ও তার পরিবারের শোর-চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেন। খবর পেয়ে বাহুবল মডেল থানার এসআই এখলাছুর রহমান একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান। পরে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস ও স্থানীয়দের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। দুর্বৃত্তদের লাগানো আগুনে প্রায় ৩  লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এব্যাপারে ক্ষতিগ্রস্ত আশিক খান জানান, প্রতিবেশী সেলিম মিয়া, মোছাব্বির হোসেন,কাছুম আলী মেম্বার ও তার ছেলে জুনাব আলীর সাথে দীর্ঘদিন যাবত জমিজমা নিয়ে বিরোধ রয়েছে। তারা দলবদ্ধভাবে গত ১৪ সেপ্টেম্বর ভোর প্রায় ৬টার দিকে হঠাৎ করে আমাদের উপর হামলা বাড়িঘর ভাংচুর ও লুটপাট করেছে। এ নিয়ে থানায় ও এলাকায় একাধিক বিচার শালিসও হয়েছে।

আমারসংবাদ/এআই