Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

উজিরপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি 

বরিশাল প্রতিনিধি

অক্টোবর ১২, ২০২১, ১০:২৫ এএম


উজিরপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি 

বরিশালের উজিরপুরের শিকারপুর বন্দরে খান ড্রাগ হাউজের সৌজন্যে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। ক্যাম্পেইনটি পরিচালনা করেন, খাঁন ড্রাগ হাউজের স্বত্ত্বাধিকারী ও সরকারি শিকারপুর শেরে বাংলা ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি এস.এম আউয়াল খান এবং তার সহধর্মিণী সুমা খান।

মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শিকারপুর বন্দরস্থ লঞ্চঘাট সংলগ্ন খান ড্রাগ হাউজে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়ের ওই কর্মসূচি চলবে। কর্মসূচির মাধ্যমে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ প্রায় ৬ শতাধিক স্থানীয় শিশু ও নারী-পুরুষের রক্তের গ্রুপ নির্ণয় করা হবে। 

ওই ক্যাম্পেইনে রক্তের গ্রুপ নির্ণয় করছেন, গৌরনদী উপজেলার নলচিড়া এলাকাস্থ আলোর দিশারী নামের সেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা মিরাজ রানা, সংগঠনটির সভাপতি মো. মারুফ হাওলাদার, সাধারণ সম্পাদক মো. রবিউল ইসলাম, সদস্য মো. আলী আকবর, নিপা আক্তার। 

এ ছাড়া রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচিতে সেচ্ছাসেবী হিসেবে সহযোগীতা করেছেন,খাঁন ড্রাগ হাউজে কর্মরত পল্লী চিকিৎসক মো. ইসমাইল হোসেন, সরকারি শিকারপুর শেরে বাংলা ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মো. জুলমত সরদার, সহ-সাংগঠনিক সম্পাদক আল-আমি মাষ্টার, ছাত্রলীগ নেতা রিয়াজ সরদার, রাজীব বেপারি, নাইম বেপারি, লিমন মৃধা ও হাসিব জমাদ্দার সহ আরও অনেকে। 

আমারসংবাদ/কেএস