Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে নিরলস কাজ করছেন প্রধানমন্ত্রী: বিসিসি মেয়র

বরিশাল প্রতিনিধি 

অক্টোবর ১২, ২০২১, ১১:১০ এএম


বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে নিরলস কাজ করছেন প্রধানমন্ত্রী: বিসিসি মেয়র

বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। শ্রমিক লীগ বাংলাদেশ আওয়ামী লীগের পুরনো একটি শক্তিশালী সংগঠন। আমরা এ সংগঠনকে সাথে নিয়ে প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশের প্রতিটি উন্নয়নে কাজ করে যাবো।

মঙ্গলবার (১২ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত আনন্দ র‌্যালীর পূর্বে উদ্বোধণী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিসিসি মেয়র এসব কথা বলেছেন। পরে বেলুন-ফেস্টুন অবমুক্ত এবং শান্তির প্রতীক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধণ করা হয়।

জেলা ও মহানগর শ্রমিক লীগের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ শাহজাহান হাওলাদার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসাইন, সহসভাপতি এ্যাডভোকেট আফজাল হোসেন, প্যানেল মেয়র এ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক পরিমল চন্দ্র দাশ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী আব্দুর রাজ্জাক প্রমূখ। 

সবশেষে বর্ণাঢ্য র‌্যালি বের করে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করা হয়।

আমারসংবাদ/কেএস