Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

শার্শায় জামাইয়ের হাতে শ্বশুর খুন, আটক ২

মো: ফারুক আহম্মেদ, বেনাপোল

অক্টোবর ১২, ২০২১, ০১:০৫ পিএম


 শার্শায় জামাইয়ের হাতে শ্বশুর খুন, আটক ২

শার্শা উপজেলার লক্ষণপুর ইউনিয়ানে দ‚র্গাপুর গ্রামের ছাত্রাপাড়ায় পারিবারিক কোন্দলকে কেন্দ্র করে জামাইয়ের হাতে শ্বশুর খুন। 

মঙ্গলবার সকাল ৮টায় এ হত্যার ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৮দিকে আবু মুসা তার নাতি ছেলে আরিয়ানকে (৪) তার দাদা বাড়ি থেকে আনতে গেলে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে তার জামাই তুহিনসহ (২৫) তার ছোট ভাই রুহিন (২০), তাদের পিতা কুদ্দুস (৫৫), চাচা সুসান (৪৫) এবং কয়েকজন মিলে দেশীয় অস্ত্র দা, বটি, বাঁশ, লাঠি ও রড দিয়ে এলোপাথাড়ি মার শুরু করে। মারধরের এক পর্যায়ে মুসা ঘটনাস্থলেই মারা যান। 

পরিবর্তীতে এলাকাবাসী ও আত্মীয়-স্বজন তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষণা করেন। মৃত আবু মুসা একই গ্রামের মনছের বিশ্বাসের ছেলে। 

উল্লেখ্য, আবু মুসার কন্যার সহিত একই গ্রামের কুদ্দুসের পুত্র তুহিনের সহিত ৫ বছর আগে বিবাহ হয়। তাদের সংসারে ৪ বছর বয়সের একটি পুত্র সন্তান আছে। গত ২ মাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম জানান, মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মামলা শেষ হলে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে।