Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

কোরআন শরীফ অবমাননায় মনপুরায় প্রতিবাদ সমাবেশ

মনপুরা (ভোলা) প্রতিনিধি

অক্টোবর ১৪, ২০২১, ০৮:৪৫ এএম


কোরআন শরীফ অবমাননায় মনপুরায় প্রতিবাদ সমাবেশ

কুমিল্লা শহরের নানুয়া দীঘির পাড়া পুজামণ্ডপে পবিত্র কোরআন শরীফ অবমাননায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ভোলার মনপুরায় প্রতিবাদ সমাবেশ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বেলা ১১ টায় উপজেলার হ্যালিপ্যাড মাঠে তোহিদী জনতার ব্যানারে এই প্রতিবাদ সমাবেশ ও দোয়া অনুষ্ঠিত হয়। 

প্রতিবাদ সমাবেশ শেষে দোয়া পরিচালনা করেন-হাজীরহাট হাফেজিয়া মাদ্রাসার মুহতামিম হাফেজ মাও. আবদুল মন্নান।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এই ঘটনায় প্রকৃত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম শিঞা ও অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ কাছে স্মারকলিপি প্রদান করে তৌহিদী জনতার পক্ষের ইমাম সমিতির নেতারা।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, পবিত্র কোরআন শরীফ অবমাননায় দোষীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির পাশাপাশি বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সাঃ) ও ইসলাম ধর্ম নিয়ে অবমাননাকর করলে মৃত্যুদণ্ড আইন পাশ করার অনুরোধ করেন।

প্রতিবাদ সমাবেশে হাজীরহাট মার্কাস জামে মসজিদের খতিব মুফতি মাও. ইউসুফের সঞ্চলনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মজনু ফরাজী, ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন হাওলাদার, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আবুল কাশেম মাতাব্বার, ইমাম সমিতির সভাপতি মাও. মোঃ মফিজুল ইসলাম, মাও. আবদুল মতিন ফয়েজী, মাও. শিহাব উদ্দিন প্রমুখ।

আমারসংবাদ/এআই