Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

মাগুরায় সড়ক দুর্ঘটনায় আহত ৫, মোটরসাইকেল ড্রাইভার নিখোঁজ

মাগুরা প্রতিনিধি

অক্টোবর ১৪, ২০২১, ০৩:০৫ পিএম


মাগুরায় সড়ক দুর্ঘটনায় আহত ৫, মোটরসাইকেল ড্রাইভার নিখোঁজ

মাগুরা-যশোর সড়কের জাগলা আরাফাত ফিলিং স্টেশন এর পাসে এক সড়ক দুর্ঘটনায় ৫ জন আহতের খবর পাওয়া গেছে। অপরদিকে মোটরসাইকেল ড্রাইভার নিখোঁজ রয়েছে বলে ঘটনা স্থান জাগলা থেকে জানা যায়।   

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সন্ধ্যা ৬.১০ মিনিটে যাত্রীবাহী বাস যশোর থেকে মাগুরার দিকে আসার সময় জাগলা মহা সড়কের উপর এ দুর্ঘটনা সংগঠিত হয়। এ সময় বিপরীত দিক থেকে আসা মটর সাইকেল এর সাথে সরাসরি সংর্ঘষ হলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে। 

সরেজমিন দেখা যায়, ঢাকা মেট্রো (ব ১৪-০০৬২) খাদে পড়ে থাকতে দেখা যায়। 

মাগুরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোহাগউজ্জামান জানান, ৬.৩০মিনেটে ফোন পেয়ে ঘটনা স্থান জাগলা আরাফাত ফিলিং স্টেশন এর পাসে আমি সহ সঙ্গীও ফোর্স নিয়ে উদ্ধার কাজে উপস্থিত হই। 

তিনি আরও জানান, এ সময় মিমি (৩৮) স্বামী সামছুল আলম স্টেডিয়াম পাড়া মাগুরা,এবং ইসমাইল হোসেন (৩০) পিতা ইবরাহীম যশোর কতয়ালী থানা দুই জন আহত ব্যাক্তিকে উদ্ধার করে মাগুরা ২৫০শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। 

ঘটনা স্থান জাগলা থেকে জানা যায়, এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন তাদের অবস্থা গুরুতর নয়।

শালিখা থানা সূত্রে জানা যায়, যশোর থেকে মাগুরাগামী ঢাকা মেট্রো (ব১৪-০০৬২) পরিবহনের যাত্রীবাহী বাসটি সন্ধ্যা ৬.১০ মিনিটের দিকে ঘটনাস্থল জাগলা আরাফাত ফিলিং স্টেশনের পাসে বিপরীত দিক  হতে আসা মটর হিরোসাইকেল (মাগুরা হ ১২-১৫৮৪) সরাসরি সংর্ঘষ হয়,এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে। 

খবর পেয়ে শালিখা থানা পুলিশসহ মাগুরা, শালিখা ও মাগুরা ফায়ার সার্ভিস বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করলে দুই জন আহত ব্যাক্তিকে উদ্ধার করেন। মোটরসাইকেলটি উদ্ধার করা হলেও ড্রাইভার কে এখনো পাওয়া যায়নি বলে তারা জানান। আহতদের মাগুরা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

মাগুরা হাইওয়ে ইনচার্জ লিয়াকত আলী বলেন, সংর্ঘষ হওয়া মটর সাইকেল এর ড্রাইভারকে এখনো পাওয়া যায়নি, উদ্ধার কাজ চলমান রয়েছে। 

এ সময় দুর্ঘটনার স্থান জাগলা মহাসড়কের পাসের বাসিন্দা আরিফুর সাথে কথা বলে জানা যায়, মোটরসাইকেল টি সম্পূর্ণ দুমড়ে মুচড়ে নষ্ট হয়ে গেছে কিন্তু উক্ত ড্রাইভার কে এখনো পাওয়া যায়নি, তিনি বাসটির তলে চাপা পড়ে থাকতে পারেন ধারণা করা হয়েছে। 

আমারসংবাদ/কেএস