Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

‘ধর্মকে ব্যবহার করে বিশৃঙ্খলা সৃষ্টিকারীরা জঙ্গিবাদের আশ্রয় দেয়’

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি

অক্টোবর ১৫, ২০২১, ১০:৫০ এএম


‘ধর্মকে ব্যবহার করে বিশৃঙ্খলা সৃষ্টিকারীরা জঙ্গিবাদের আশ্রয় দেয়’

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মোঃ আফজাল হোসেন বলেছেন, ধর্মকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করে যারা রাষ্ট্রীয় বিশৃঙ্খলা সৃষ্টি করে তারা ধর্মান্ধ, তারা উগ্র ও জঙ্গিবাদের আশ্রয় দেয়। বিএনপি জামায়াতের দোসর যারা সাম্প্রদায়িক উস্কানি দেয় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশে তাদের রেহাই নাই।

শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে পটুয়াখালীর মির্জাগঞ্জের মনোহরখালী,মির্জাগঞ্জ মাজার সংলগ্ন দূর্গামন্দির ও সুবিদখালী বাজার সার্বজনীন দুর্গা মন্দির পূজা মন্ডপ পরিদর্শন শেষে বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় সুবিদখালী বাজার সার্বজনীন দূর্গা মন্দির কমপ্লেক্স প্রাঙ্গনে সংক্ষিপ্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে তিনি মনোহরখালী, মির্জাগঞ্জ মাজার সংলগ্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন। মণ্ডপ পরিদর্শনকালে মণ্ডপে আসা পূন্যার্থী ও দর্শনার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং পূজা মণ্ডপ নেতৃবৃন্দের হাতে তার ব্যক্তিগত তহবিল হতে আর্থিক অনুদানের নগদ অর্থ তুলে দেন।

বিশৃঙ্খলা সৃষ্টিকারীদেও প্রতি হুসিয়ারী উচ্চারণ করে তিনি আরও বলেন, বঙ্গবন্ধু তনয়া জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী, আমরা একটি অশুভ শক্তির বিরুদ্ধে লড়াই করছি, বাংলাদেশে জঙ্গিবাদ,মৌলবাদের কোন স্থান নেই, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশে বিএনপি-জামায়াতের দোসর, ধর্মান্ধ, উগ্র ও জঙ্গিবাদের উস্কানিদাতা এবং রাষ্ট্রীয় বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের কঠোর হস্তে দমন করা হবে।

সুবিদখালী বাজার সার্বজনীন দূর্গা মন্দির কমপ্লেক্সের সভাপতি এ্যডভোকেট কালা চাঁদ সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় বক্তব্য দেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক ও মির্জাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান খাঁন মোঃ আবু বকর সিদ্দিকী। 

এ সময় পটুয়াখালী জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ তছলিম সিকদার, পটুয়াকালী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ শাহানুর হক ব্যাপারী, মির্জাগঞ্জ উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম জুয়েল সিকদার, দেউলী সুবিদখালী ইউপি চেয়ারম্যান মোঃ আঃ আজিজ হাওলাদারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ও আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিকলীগের স্থাণীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/কেএস