Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

মাগুরা ১৩ ইউনিয়ন পরিষদের মনোনয়ন জমা দেওয়া শুরু  

মাগুরা প্রতিনিধি 

অক্টোবর ১৫, ২০২১, ০১:৫০ পিএম


মাগুরা ১৩ ইউনিয়ন পরিষদের মনোনয়ন জমা দেওয়া শুরু  

মাগুরায় ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ১৫ সাধারণ কাউন্সিলর ২১৩ ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৬৫ জন প্রার্থীসহ সর্ব মোট ২৯৩ মনোনয়নপত্র জমা পড়েছে। 

গত ৩০ সেপ্টেম্বর থেকে আজ ১৫ অক্টোবর পর্যন্ত এ মনোনয়নপত্র জমা পড়তে দেখা যায়। 

শুক্রবার (১৫ অক্টোবর) মাগুরা জেলা নির্বাচন অফিসার মোঃ অলিউল ইসলাম। এই তথ্য নিশ্চিত করে বলেন, আজ (শুক্রবার) পর্যন্ত মাগুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র জমা দিয়েছেন মোট ২৯৩জন প্রার্থী।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর মাগুরা ১৩ ইউনিয়ন পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা করেন মাগুরা জেলা নির্বাচন অফিস।

মাগুরা ১৩টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে দ্বায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার মনোনয়নপত্র ২১ অক্টোবর যাচাই-বাছাই করবেন। সংশ্লিষ্ট এই পাঁচ রিটার্নিং কর্মকর্তারা।

তারা হলেন- কুছুন্দি, বগিয়া, হাজরাপুর ইউনিয়ন পরিষদের দায়িত্বে আছেন, মোঃ আবু দাউদ উপজেলা নির্বাচন অফিসার মাগুরা। চাউলিয়া, শএুজিৎপুর, জগদাল, ইউনিয়ন পরিষদের দায়িত্বে আছেন, হুমায়ুন কবির, উপজেলা কৃষি অফিসার। মঘী, রাঘবদাইর দায়িত্বে আছেন আনোয়ারুল করিম উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা। হাজীপুর, আঠারখাদা, কুচিয়ামোড়ায় দায়িত্বে আছেন শরীফ হাসান সোহাগ সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা। এ ছাড়া গোপাল গ্রাম, বেরইল পলিতা দায়িত্বে আছেন, মুহিদুল ইসলাম পরিসংখ্যান কর্মকর্তা মাগুরা সদর মাগুরা। 

মাগুরা জেলা ইউনিয়ন পরিষদের ১৩টি ইউনিয়নের মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ধার্য্য করা হয়েছে আগামী ২৬ অক্টোবর এবং আগামী ১১ নভেম্বর ২০২১ এসব মাগুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মাগুরা ইউনিয়ন পরিষদের নির্বাচনে ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। 

আমারসংবাদ/কেএস