Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

আখাউড়ায় গোসল করতে গিয়ে ভাই-বোনের মৃত্যু

আখাউড়া প্রতিনিধি

অক্টোবর ১৬, ২০২১, ১০:১৫ এএম


আখাউড়ায় গোসল করতে গিয়ে ভাই-বোনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুকুরের পানিতে ডুবে আপন দুই ভাইবোনের মৃত্যু হয়েছে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল ভুইয়া।

শনিবার (১৬ অক্টোবর) দুপুরে উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের দীঘিরযান এলাকায় এ ঘটনা ঘটে। তারা হল আজাদ মিয়ার সন্তান ছাদ মিয়া (৪) আয়েশা মনি (৬) 

স্থানীয়রা জানান, দুুপুরে বাড়ির পাশের পুকুরে গোসল গিয়ে তাদের মৃত্যু হয়।এসময় তার মা বাসায় রান্নার কাজে ব্যস্তছিলেন দীর্ঘসময় সন্তানদের খুজে না পেয়ে পুকুর থেকে তাদের নিথর দেহ উদ্ধার করে আখাউড়া থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত বলে ঘোষণা করে।

আখাউড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেসের মেডিকেল অফিসার সাদিয়া সিদ্দিকা বলেন, দিঘির যান গ্রামের আপন দুই ভাইবোনকে দুপুরে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন তার পরিবারের লোকজন।জানা গেছে তারা আপন দুই ভাইবোন পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মৃত্যু হয় তাদের।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, আখাউড়া থানা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে আমরা জানতে পারি উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের দিঘিরজান এলাকায় করে গোসল করতে গিয়ে পানিতে ডুবে আপন ভাই-বোনের মৃত্যু হয়েছে।

আমারসংবাদ/এআই