Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

নারায়ণগঞ্জে ইসকনের বিক্ষোভ সমাবেশ

নারায়ণগঞ্জ প্রতিনিধি 

অক্টোবর ১৮, ২০২১, ০২:২৫ পিএম


নারায়ণগঞ্জে ইসকনের বিক্ষোভ সমাবেশ

দেশের বিভিন্ন স্থানে পূজা মণ্ডপের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছেন আন্তর্জাতিক কৃষ্ণভাবনা মৃত সংঘ (ইসকন)। 

সোমবার (১৮ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ চাষাড়ার প্রেস ক্লাবের সামনে পুলিশের কড়া নিরাপওার মধ্য দিয়ে এ সমাবেশ করেন তারা। 

সমাবেশে বিক্ষোভকারীরা বলেন, দেশের বিভিন্ন স্হানে পূজা মন্ডপের উপর হামলা চালানো হয়েছে, আমাদের মা বোনদের উপর নির্যাতন করা হয়েছে কিন্তু কেন? কি অন্যায় ছিল তাদের। 

প্রতিবাদ সমাবেশে তারা বলেন, আমরা ৭১ এর পর থেকে বিভিন্ন ভাবে নির্যাতনে শিকার হচ্ছি। আমরা এই নির্যাতন থেকে পরিএাণ চাই। আমরা দেশের রাষ্ট্রীয় অধিকার ফিরে পেতে চাই। 

এ সময় তারা বলেন, পূজা মণ্ডপের উপর হামলা ও হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতনের প্রতিবাদে আমরা সারাদেশে আন্দোলনের ডাক দিয়েছি এর কোন সুরাহ না হলে আমরা কঠোর আন্দোলনের ডাক দিব।

দেওভোগ রাধাগোবিন্দ মন্দিরের অধ্যক্ষ হংসকৃষ্ঞ দাসের সভাপতিত্বে এ সময় উপস্হিত ছিলেন, নারায়ণগঞ্জ পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, জেলা হিন্দু,বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের আহবায়ক প্রদীপ দাস, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুন দাস, মহানগর শাখার সভাপতি লিটন পাল, ফতুল্লা থানা পূজা উদযাপন কমিটির সভাপতি শ্রী রঞ্জিত মন্ডল, সাধারণ সম্পাদক শিপু দাস, সিদ্ধিরগঞ্জ পূজা কমিটির সভাপতি শিশির দাস প্রমূখ।

আমারসংবাদ/কেএস