Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

‘নিজেদের সন্তানদের সুসন্তান তৈরি করতে হবে’

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

অক্টোবর ১৯, ২০২১, ০৯:২৫ এএম


‘নিজেদের সন্তানদের সুসন্তান তৈরি করতে হবে’

যে অমানুষগুলো প্রতিমা ভাঙছে, মসজিদে হামলা করছে, মসজিদ নিয়ে কথা বলছে, এরা কখনোই ধর্মের চর্চায় নেই।

বাংলাদেশকে সঠিক পথে ধাবিত করতে গুজবে না জড়িয়ে, সঠিক ঘটনা জেনে, অন্যের দোষ-ত্রুটি না ধরে আত্মসমালোচনা করে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করতে হবে। আর এই সকল শিক্ষা দিয়ে নিজেদের সন্তানদের সুসন্তান হিসেবে তৈরি করতে হবে। 

মঙ্গলবার (১৯ অক্টোবর) বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত নাটোরের বাগাতিপাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের বড়াল সভাকক্ষে এই উপজেলার জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক এবং গণ্যমান্য ব্যাক্তিদের সাথে মত বিনিময় সভায় এসব কথা বলেন নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ।

উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দেবী পালের সভাপতিত্বে উক্ত সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, সহকারী কমিশনার ভূমি নিশাত আনজুম অনন্যা, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ খাদেমুল ইসলাম, মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম, প্রকৌশলী আজিজুর রহমান সহ উপজেলার বিভিন্ন দপ্তরের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

এ ছাড়া বীর মুক্তিযোদ্ধা শ্যামল কুমার রায়, পেড়াবাড়িয়া দাখিল মাদ্রাসার সুপার মোঃ শামসুল আরেফিন, পূজা উদযাপন কমিটির সভাপতি সুকুমার মুখার্জি, সম্পাদক পুলক কুমার রায়, বাগাতিপাড়া প্রেসক্লাব সভাপতি ও আমার সংবাদ উপজেলা প্রতিনিধি আল-আফতাব খান সুইট, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মহতাব উদ্দিন, জবাবদিহির উপজেলা প্রতিনিধি রাশেদুল ইসলাম রুপক সহ আরও অনেকে এসময় বক্তব্য রাখেন।

বক্তারা জেলা প্রশাসকের কাছে বাগাতিপাড়া উপজেলার সার্বিক বিষয় ও বিভিন্ন প্রস্তাব তুলে ধরেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেন, মহিলা লীগের সভাপতি ফরিদা পারভীন, বাগাতিপাড়া প্রেসক্লাবের সহ-সভাপতি আনোয়ার হোসেন অপু, সম্পাদক ফজলুর রহমান, যুগান্তরের উপজেলা প্রতিনিধি, মঞ্জুরুল আলম মাসুম, আজকের পত্রিকার আব্দুল আওয়াল প্রমুখ উপস্থিত ছিলেন। 

এর আগে জেলা প্রশাসক শামীম আহমেদ বাগাতিপাড়া মডেল থানা, উপজেলা ভূমি অফিস পরিদর্শন ও ভূমি অফিসের রেকর্ড রুমের সম্প্রসারিত কক্ষের শুভ উদ্বোধন করেন। 

আমারসংবাদ/কেএস