Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

নারায়ণগঞ্জে আ.লীগের উদ্যোগে সম্প্রীতি সমাবেশ

নারায়ণগঞ্জ প্রতিনিধি 

অক্টোবর ১৯, ২০২১, ০৩:১৫ পিএম


নারায়ণগঞ্জে আ.লীগের উদ্যোগে সম্প্রীতি সমাবেশ

হিন্দু জনগোষ্ঠীর উপর সাম্প্রতিক সহিংসতার প্রতিবাদে সমাবেশ করেছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ। 

মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকালে নারায়ণগঞ্জ চাষাড়ার কেন্দ্রীয় শহিদ মিনারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, কুমিল্লার একটি ঘটনাকে কেন্দ্র করে একটি মহল দেশের মধ্যে অস্হিতিশীল পরিবেশ সৃষ্টি করছে। পরিকল্পিত ভাবে এদেশে উন্নয়নের ধারাকে নষ্ট করতে বিভিন্ন মতভেদ তৈরি করে রাষ্ট্রকে ধ্বংসের মধ্যে ঠেলে দিচ্ছে। 

এ সময় বক্তারা বলেন, এদেশের হিন্দু, মুসলিম, খ্রিষ্টান একে অপরের পরিপূরক। কিন্তু একটি মহল এই সম্প্রতি নষ্ট করতে মরিয়া হয়ে উঠেছে। তারা চায় না সকল ধর্মের মানুষ এক সম্প্রীতিতে বাস করুক। তাই তাদের চিহ্নিত করে দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্হা করতে হবে এবং সাম্প্রদায়িক সম্প্রীতি প্রতিষ্ঠার মাধ্যমে সাম্প্রদায়িক সন্ত্রাসীদের প্রতিহত করতে হবে। সমাবেশ শেষে নেতাকর্মীরা শহরের গুরুত্বপূর্ণ সড়ক গুলো প্রদক্ষিণ করেন।

মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দনশীলের সভাপতিত্বে এ সময় উপস্হিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহনিজাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহমুদা মালা, জেলা পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক শিপন সরকার শিখন, কাউন্সিলর নাজমুল হাসান স্বজল, কাউন্সিলর আব্দুল করিম বাব, স্বেচ্ছাসেবক নেতা জুয়েল প্রমূখ।
 
আমারসংবাদ/কেএস