Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

গৌরনদীতে চোরাই গরু সহ ৪ জন গ্রেপ্তার

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি

অক্টোবর ২২, ২০২১, ১১:২০ এএম


গৌরনদীতে চোরাই গরু সহ ৪ জন গ্রেপ্তার

বরিশালের গৌরনদীমডেল থানা পুলিশ গরু চুরি করে পিকআপে করে নিয়ে যাওয়র সময় শুক্রবার ভোর রাতে আন্তঃজেলা চোর চক্রের ৪ জন সদস্যকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। 

গ্রেপ্তারকৃতরা হলো-বরগুনা জেলার তালতলী উপজেলার বেতীপাড়া গ্রামের কাদের প্যাদার পুত্র তৈয়ব আলী প্যাদা (৫০), একই গ্রামের সৈয়দ ফকিরের পুত্র আমিনুল ফকির (২৩), ব্রাক্ষণবাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহাবাজপুর গ্রামের শফিকুল ইসলামের পুত্র শুভ মিয়া (৩২) ও  গৌরনদী পৌরসভার দিয়াশুর গ্রামের সেলিম সরদারের পুত্র রবিউল হাসান (৩২)। এরমধ্যে ধৃত আসামিতৈয়ব আলী প্যাদার বিরুদ্ধে ঝালকাঠী, বরগুনা, পটুয়াখালি, মাদারীপুর, নলছিটি থানায় একাধিক ডাকাতি ও চুরির মামলা রয়েছে। 

গৌরনদীমডেল থানার ওসিআফজাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআইসহিদুল ইসলাম জানতে পারেন, শুক্রবার রাত সাড়ে তিনটার দিকে উপজেলার কান্ডপাশা গ্রামের শহিদুল হাওলাদারের গরু চুরি করে পিকআপ ভ্যান যোগে নিয়ে যাচ্ছে। এসময় বিভিন্ন সড়কে পুলিশেরচেকপোষ্টবসানো হয়। পরবর্তীতে পৌর এলাকার কাসেমাবাদ হাই মাকের্টে কাছ থেকে পিকআপ ভর্তি একটি গরুসহউল্লোখিত চোরদের আটক করে। 

এ ঘটনায় গরুর মালিক শহিদুল হাওলাদার বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আমারসংবাদ/এআই