Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

কিশোরগঞ্জ সদরের ১১ ইউপিতে নৌকার মাঝি হলেন যারা  

কিশোরগঞ্জ প্রতিনিধি

অক্টোবর ২৪, ২০২১, ০১:০০ পিএম


কিশোরগঞ্জ সদরের ১১ ইউপিতে নৌকার মাঝি হলেন যারা  

আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপের নির্বাচনে কিশোরগঞ্জ সদরের ১১টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় প্রার্থীদের চূড়ান্ত মনোনয়ন দেয়া হয়েছে। 

শনিবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় আওয়ামী লীগ দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথ সভায় প্রার্থীদের নামের তালিকা চূড়ান্ত করে ঘোষণা করে বাংলাদেশ আওয়ামী লীগ।

মনোনয়ন বোর্ডের তালিকা ও দলীয় সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জ সদর উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকের মনোনয়ন পেয়ে মাঝি হলেন যারা- মহিনন্দ ইউনিয়নে মো: ছাদেকুর রহমান, রশিদাবাদ ইউনিয়নে শাহ মুহাম্মদ মাসুদ রানা, লতিবাবাদ শরিফ আহমেদ খান, মাইজখাপন ইউনিয়নে মো: আবুল কালাম আজাদ, যশোদল ইউনিয়নে মো: শফিকুল হক, বৌলাই ইউনিয়নে আওলাদ হোসেন, বিন্নাটি ইউনিয়নে মো: আজহারুল ইসলাম, মারিয়া ইউনিয়নে মো: মুজিবুর রহমান, চৌদ্দশত ইউনিয়নে এবি সিদ্দিক খোকা, কর্শাকড়িয়াল ইউনিয়নে মো: বদর উদ্দিন, দানাপাটুলি ইউনিয়নে মো: সাখাওয়াত হোসেন দুলাল।

বাংলাদেশ আওয়ামী লীগ সারা দেশে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করার জন্য নির্বাচন কমিশনকে আন্তরিকভাবে সহযোগিতা করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে স্থানীয় সরকার নির্বাচনে আগামীতে যোগ্য, দক্ষ ও বিশ্বস্ত জনপ্রতিনিধি নির্বাচিত হওয়া প্রয়োজন বলে অভিমত প্রকাশ করেছেন আওয়ামী লীগ দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

আমারসংবাদ/কেএস