Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

থানচিতে মাসিক সমন্বয় ও আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

থানচি (বান্দরবান) প্রতিনিধি

অক্টোবর ২৫, ২০২১, ০১:২৫ পিএম


থানচিতে মাসিক সমন্বয় ও আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

বান্দরবানের থানচিতে উপজেলা পরিষদ মাসিক সমন্বয় ও আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা উপজেলা পরিষদ মিলনায়তন সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার সময় উপজেলা পরিষদ মিলনায়তন সভা কক্ষে মাসিক সমন্বয় ও আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ চেয়ারম্যান, থোয়াই হ্লামং মারমা সভাপতিত্বে নিয়মীত উপজেলা পরিষদ মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। বিভিন্ন দপ্তরের কার্যক্রম গুলো পযার্য়ক্রমে সভায় উপস্থাপন করেন কর্মকর্তাবৃন্দ। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, উপজেলা আনসার ও ভিডিপি ও জনস্বাস্থ্য প্রকৌশলী দাপ্তরিক কার্যক্রমকে আরো জনবান্ধব করার জন্য আহ্বান জানানো হয়।
এর পর পৃথক ভাবে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আতাউল গনি ওসমানী। 

সভায় মায়ানমার রোহিঙ্গা শরণার্থীদের অনুপ্রবেশ, সন্ত্রাসীদের চাঁন্দাবাজি, চোরাচালান ও মাদক অপব্যবহার, ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধ, নারী ও শিশু নির্যাতন ও অবৈধভাবে পাথর ও বালি উত্তোলন সংক্রান্ত বিষয়ে আলোচনা করা হয়। এসব কর্মকাণ্ড যাতে বাস্তবায়িত হতে না পারে সেই দিকে সকলকে সাহায্য সহযোগিতা করা জন্য আহ্বান জানানো হয়।

সভায় অন্যান্যদের মধ্যে, মহিলা ভাইস-চেয়ারম্যান নুমেপ্রু মারমা, উপজেরা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ ওয়াহিদুজ্জামান মুরাদ, এমপি প্রতিনিধি ও সাবেক জেলা পরিষদের সদস্য অংপ্রু ম্রোসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, প্রেসক্লাব প্রতিনিধি ও হেডম্যান এসোসিয়েশন প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

পরিশেষে, সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহুল চন্দ সভাপতিত্বে ভূমি বিষয়ক সভা অনুষ্ঠিত হয়। ভূমি সংক্রান্ত কোন সমস্যা থাকলে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কার্যালয়ে যোগাযোগ করে সমাধান করা জন্য আহ্বান জানানো হয়। 

আমারসংবাদ/কেএস