Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

হালুয়াঘাটে সনাতন ধর্মালম্বীদের প্রতিবাদ মিছিল ও স্মারকলিপি প্রদান

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

অক্টোবর ২৬, ২০২১, ০২:১০ পিএম


হালুয়াঘাটে সনাতন ধর্মালম্বীদের প্রতিবাদ মিছিল ও স্মারকলিপি প্রদান

‘ধর্মীয় সম্প্রীতি রক্ষা করো , স্থাপন করো’ এই স্লোগানে ময়মনসিংহের হালুয়াঘাটে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হালুয়াঘাট উপজেলা শাখার উদ্যোগে প্রতিবাদ মিছিল ও স্মারকলিপি প্রদান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে মিছিলটি কেন্দ্রীয় নাটমন্দির থেকে শু করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে বিক্ষোভ সমাবেশ, মানববন্ধন ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হালুয়াঘাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক অশোক সরকার অপু’র সঞ্চালনায় ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হালুয়াঘাট উপজেলা শাখার সভাপতি অধ্যাপক জয়দেব দত্ত’র সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ, মানববন্ধন ও সংক্ষিপ্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হালুয়াঘাট উপজেলা শাখার উপদেষ্টা কমিটির আহবায়ক শ্রী মদন মোহন সরকার, সহ-সভাপতি শ্রী নরেশ চন্দ্র সরকার, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হালুয়াঘাট উপজেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক চয়ন সরকার, সাংগঠনিক সম্পাদক সমীর সরকার লিটন প্রমূখ। 

এ ছাড়াও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হালুয়াঘাট উপজেলা শাখার সকল সদস্য ও সর্বস্তরের সনাতন ধর্মাবলম্বী ব্যক্তিগণ বিক্ষোভ সমাবেশ উপস্থিত ছিলেন।

মানববন্ধন ও প্রতিবাদ সভা শেষে বিক্ষোভ মিছিল সহকারে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে প্রধানমন্ত্রী বরাবরে সংখ্যালঘুদের নিরাপত্তার দাবি নিয়ে স্মারকলিপি প্রদান করা হয়।

আমারসংবাদ/কেএস