Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

প্রেমের টানে স্কুল ছাত্রকে নিয়ে পালালেন পাশের বাড়ির চাচি

আমার সংবাদ ডেস্ক

অক্টোবর ২৭, ২০২১, ১০:৩৫ এএম


প্রেমের টানে স্কুল ছাত্রকে নিয়ে পালালেন পাশের বাড়ির চাচি

গাজীপুরের কালীগঞ্জে অষ্টম শ্রেণি পড়ুয়া ভাতিজাকে নিয়ে প্রেমের টানে ঘর ছেড়েছেন এক গৃহবধূ। শুরুতে বিষয়টি নিশ্চিত হওয়া না গেলেও পুলিশ তাদের উদ্ধারের পর বিষয়টি সামনে এসেছে।

জানা গেছে, ওই স্কুলছাত্রের বাড়ি কালীগঞ্জ উপজেলায়। ২০ বছর বয়সী চাচির সঙ্গে স্কুলছাত্রের পালিয়ে যাওয়ার এ ঘটনা দুই পরিবারকেই ভাবিয়ে তুলেছে।

থানা ও পরিবার সূত্রে জানা গেছে, গত ২৩ অক্টোবর বাড়ি থেকে নিখোঁজ হয় ওই কিশোর। ২৪ অক্টোবর পরিবারের পক্ষ থেকে থানায় নিখোঁজের সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। জিডির সূত্র ধরে প্রযুক্তি ব্যবহার করে মোবাইল নম্বর ট্রাকিংয়ের মাধ্যমে তাদেরকে রাজধানী ঢাকার নাখালপাড়া থেকে উদ্ধার করা হয়। সেখানে তারা একটি ভাড়া বাড়ির সন্ধান করছিলেন। 

নাম প্রকাশে অনিচ্ছুক স্কুলছাত্রের এক স্বজন জানান, ২০ বছর বয়স্ক ওই নারীর স্বামী গাজীপুরে বিকাশের ব্যবসা করেন। প্রায় বছরখানেক আগে মোবাইল ফোনে এক অপরিচিত ছেলের সঙ্গে সম্পর্ক করে ওই নারী ব্রাক্ষ্ণণবাড়িয়ার বাঞ্ছারামপুর চলে যান। পরে সেখানে ওই ছেলেকে না পেয়ে বাড়ি ফিরে আসেন। কিন্তু বছর না ঘুরতেই আবার একটা বাচ্চা ছেলেকে ফুঁসলিয়ে নিয়ে চলে গেলেন।

চাচির সঙ্গে বাড়ি ছাড়া ওই কিশোর জানায়, করোনার সময় পাশ্ববর্তী চাচির বাড়িতে গিয়ে ওয়াইফাই দিয়ে মোবাইল ফোনে গেইম খেলতো সে। এভাবে প্রতিদিন যেতে যেতে চাচি তাকে প্রেমের প্রস্তাব দেন। পরে কিছু না বুঝেই সে রাজি হয়ে যায়। তিন-চার মাসের প্রেম চলে। এরমধ্যে চাচিকে নিয়ে বিভিন্নস্থানে ঘুরতেও যায় ওই কিশোর।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, থানায় নিখোঁজের জিডির অনুসন্ধানে গিয়ে তাদের রাজধানী ঢাকার নাখালপাড়া থেকে উদ্ধার করি। প্রাথমিকভাবে তারা স্বীকার করেছে প্রেমের টানে ঘর ছেড়েছে।

তবে এ ঘটনার পর দুই পক্ষের অভিভাবকের কাছে দুইজনকে বুঝিয়ে দেওয়া হয়েছে বলেও জানান পুলিশের এই পুলিশ কর্মকর্তা।

আমারসংবাদ/জেআই