Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

আ.লীগের প্রার্থী বদলের দাবিতে বিক্ষোভ

টাঙ্গাইল প্রতিনিধি

অক্টোবর ২৭, ২০২১, ০৩:০০ পিএম


আ.লীগের প্রার্থী বদলের দাবিতে বিক্ষোভ

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নাগবাড়ী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে তৃতীয় দফায় দেয়া আওয়ামী লীগের চেয়ারম্যান পদে মনোনয়ন নিয়ে বিক্ষোভ শুরু হয়েছে। 

বুধবার (২৭ অক্টোবর) বিকালে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর দলীয় নেতাকর্মীদের সঙ্গে সম্পর্ক না থাকা আখ্যা দিয়ে তাঁর মনোনয়ন বাতিলের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেন ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মী ও মনোনয়নবঞ্চিত প্রার্থীর সমর্থকরা ও ভোটাররা।

বিকালে উপজেলার নাগবাড়ী ইউনিয়নের রতনগঞ্জ বাজারে ঘণ্টাব্যাপী চলে এ মানববন্ধন। মানববন্ধনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবদুল কাইয়ুম (বিপ্লব)এর মনোনয়ন বাতিলের দাবিতে বিক্ষোভ করা হয়। এতে অংশ নেন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। 

বক্তারা জানান, তৃণমূল আওয়ামী দলীয় সভা করে ইউনিয়ন যুবলীগ সভাপতি আয়নাল হকের একক নাম পাঠায় উপজেলা আওয়ামীলীগের নিকট।যেটি টাঙ্গাইল জেলা কমিটি  পাঠায় কেন্দিয় আওয়ামীলীগের কাছে।অথচ তৃণমূল আওয়ামী লীগের মতামতকে উপেক্ষা করে আয়নাল হককে মনোনয়ন না দিয়ে মনোনয়ন দেন  আবদুল কাইয়ুম কে।

মানববন্ধনে বক্তব্য দেন-নাগবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগ কোষাধ্যক্ষ মোঃ আঃ বারি মিয়া (বারেক), নাগবাড়ী ইউনিয়ন কৃষকলীগের সাবেক সভাপতি মোঃ আবু বকর মিয়া, নাগবাড়ী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আল আমিন, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবলু, নাগবাড়ী ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক মামুন,৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম প্রমুখ।

আমারসংবাদ/এআই