Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

চৌহালীতে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি

অক্টোবর ২৮, ২০২১, ১১:১৫ এএম


চৌহালীতে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

সিরাজগঞ্জের চৌহালীতে মিথ্যা সংবাদের প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ ও সংবাদ সম্মেলন করেছেন উমারপুর ইউনিয়ন আওয়ামী লীগের একাংশ।
 
বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে আগশিমুলিয়া ছোল বাজারে স্থানীয় ইউনিয়ন আ'লীগের একাংশের উদ্যোগে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন তারা। পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি আগশিমুলিয়া ছোল বাজার এলাকা প্রদক্ষিণ করেন।

পরে মানববন্ধন, বিক্ষোভ ও সংবাদ সম্মেলনে ইউনিয়ন আ'লীগের সহ সভাপতি আলহাজ্ব আব্দুর রশীদ মাস্টারের সঞ্চালনে ও ইউনিয়ন আ'লীগের  সহ-সভাপতি নজরুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী, আব্দুল হাই মন্ডল,রহম আলী শেখ, উমারপুর  ইউনিয়ন  ছাত্রলীগের সভাপতি ওমর আলী সরকার, যুবলীগ সভাপতি নজরুল ইসলাম মাষ্টার, ওয়ার্ড আ'লীগের সভাপতি  আব্দুর রাজ্জাক ফটিক,ইউপি সদস্য আরফান আলী ও ছাত্রলীগ নেতা মকবুল হোসেন প্রামাণিক প্রমূখ।

এসময় প্রতিবাদ সভায় বক্তরা বলেন, ইউনিয়ন আ'লীগের দুবারের নির্বাচিত সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন বিএসসি ১৯৯০ সাল থেকে ইউনিয়ন  ছাত্রলীগ, কলেজ ছাত্রলীগ সহ ইউনিয়ন আ'লীগের  রাজনীতিতে নিজেকে সক্রিয়ভাবে আত্মনিয়োজিত ছিলেন।

সংগঠনের ভূমিকা রাখায় বিগত ২০০৬ সালে ইউনিয়ন আ'লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পান এবং দুইবার পুর্ণাঙ্গ সাধারণ সম্পাদক  নির্বাচিত হয়। 

এসময় বক্তরা, হেলাল  উদ্দিন বিএসসির পরিবার শতভাগ আ'লীগের রাজনীতে জড়িত তার বলে দাবি করে জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে মিথ্যে ও বানোয়াট সংবাদ প্রকাশ করা হয়েছে।

আমারসংবাদ/এআই