Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

কাপ্তাইয়ে ইউপি সদস্য নিহতের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৭

রাঙামাটি প্রতিনিধি

অক্টোবর ২৮, ২০২১, ১১:২৫ এএম


 কাপ্তাইয়ে ইউপি সদস্য নিহতের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৭

রাঙামাটির কাপ্তাইয়ে নির্বাচনী সহিংসতায় ইউপি সদস্য নিহতের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে এ পর্যন্ত ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

নিহত ইউপি সদস্য সজীবুর রহমান সজীবের বোন দুধ নাহার (৩৩) বাদী হয়ে বৃহস্পতিবার দিবাগত রাত ১২ টায় মামলা দায়ের করেন। 

মামলায় এজাহার ভুক্ত ৩২ জন এবং অজ্ঞাত নামা ১০-১৫ জনকে আসামী করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে। 

এদিকে ওইদিন রাতেই অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে থানার ওসি মোঃ নাসির উদ্দীন। 

এ নিয়ে জড়িত সন্দেহে মোট ৭ জনকে গ্রেপ্তার করা হলো।

এদিকে নির্বাচনী সহিংসতায় ইউপি সদস্য প্রার্থী (বর্তমান সদস্য) নিহতের ঘটনায় আসন্ন ইউপি নির্বাচনে কাপ্তাই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শুধুমাত্র সাধারণ সদস্য পদের নির্বাচন স্থগিত করেছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার।

প্রসঙ্গত, গত মঙ্গলবার রাত প্রায় ১১ টায় কাপ্তাই নতুন বাজারের মা বেকারীর সামনে দুজন চেয়ারম্যান প্রার্থী সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ইউপি সদস্য প্রার্থী সজীবুর রহমান সজীব নিহত হয়। এর প্রেক্ষিতে কাপ্তাই ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নির্বাচন স্থগিত ঘোষনা করে নির্বাচন কমিশন।

উল্লেখ্য, এর আগে গত ১৬ অক্টোবর উপজেলার চিৎমরম ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী নেথোয়াই মারমাকে নিজ বাসায় গুলি করে হত্যা করে একদল সশস্ত্র সন্ত্রাসী। ওই ঘটনার পর চিৎমরম ইউনিয়নের নির্বাচন পিছিয়ে ২৮ নভেম্বর নির্ধারণ করে নির্বাচন কমিশন। কাপ্তাইয়ের বাকি তিন ইউনিয়নের নির্বাচন আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

আমারসংবাদ/এআই